এক্কেবারে রক্তারক্তি কাণ্ড!

Spread the love

এক্কেবারে রক্তারক্তি কাণ্ড! প্রিয়াঙ্কা যে ভিডিয়োটি পোস্ট করেছেন, সেখানে তাঁর নাক-মুখ দিয়ে রক্ত ঝড়তে দেখা যাচ্ছে। অভিনেত্রীর মুখ ও ঘাড় রক্তে ভেসে যাচ্ছে। তাঁর বুকেও লালচে দগদগে ক্ষত। আরও একটা ছবিতে তাঁর কাঁধে কালশিটে ছাপ স্পষ্ট। যে কেউ তাঁকে এভাবে দেখলে শিউরে উঠবেন। যদিও প্রিয়াঙ্কা চোপড়াকে বলতে শোনা গেল, ‘হ্যাঁ, আপনি যখন অ্যাকশন মুভি করেন, তখন সেটা সত্যিই গ্ল্যামারাস। অফিসে আরেকটা দিন।’ বোঝাই যাচ্ছে, প্রিয়াঙ্কা অ্যাকশন মুভি নিয়ে লোকজনের ভ্রান্ত ধারণার উদ্দেশ্যে কথাটা বলেছেন।’ এর আগে এই ক্ষতর ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা ‘প্রফেশনাল হ্যাজার্ড’ বলে সম্বোধন করেছিলেন।

 ‘দ্য ব্লাফ’ ছবির শ্যুটিং করতে গিয়ে চোট পেয়েছেন। অল্প বিস্তর নয়, সেই গুরুতর চোটের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তাঁর গলায় আঘাতের চিহ্ন স্পষ্ট দেখা যাচ্ছে। এবার ভিডিয়ো পোস্ট করে সকলকে ভয় ধরিয়ে দিলেন পিগি চপস।

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ার হলিউডের ছবি ‘দ্য ব্লাফ’ মহিলা দস্যুদের গল্প বলবে। আর দস্যুর চরিত্রেই দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রসঙ্গত, প্রিয়াঙ্কার হাতে এই মুহূর্তে রয়েছে একাধিক হলিউড ছবি। ‘টেক্সট ফর ইউ’, ‘ম্যাট্রিক্স ৪’-এর মতো ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আবার ‘সিটাডেল’-এর পরবর্তী সিজনেও দেখা যাবে তাঁকে। এছাড়াও নিক জোনাসের সঙ্গে একটা গানের প্রজেক্টেও দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এদিকে আবার ফারহান আখতারের ‘জি লে জারা’-তেও আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রিয়াঙ্কা অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। 

প্রসঙ্গত ২০১৮ সালে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেরে মার্কিন মুলুকেই ঘরকন্যা করছেন দেশি গার্ল। বর্তমানে প্রিয়াঙ্কা-নিকের পরিবারের এসেছে তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। 

আবার ভিডিয়োর পরের ছবিগুলিতে প্রিয়াঙ্কা চোপড়াকে অন্যরকম মুডে দেখা গিয়েছে।  দ্বিতীয় ছবিতে প্রিয়াঙ্কা ও মালতী সহ আরও দু’জনের ছায়া দেখা যাচ্ছে। তৃতীয় ছবিতে, মালতীকে একটা বিশাল চশমা পরে সাদা পোশাকে দেখা গিয়েছে। তারপরের ছবিতে প্রিয়াঙ্কাকে ফিল্মের গার্ল গ্যাংয়ের সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছে। বাকি ছবিগুলিতে অবশ্যে অভিনেত্রীকে দিব্যি সুন্দর দেখাচ্ছে। শেষ ছবিতে, প্রিয়াঙ্কা দ্য ব্লাফ-এর শ্যুট কাঁধের উপর পরা কালশিটের ছবি দেখিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *