দেব-সৃজিত-শিবপ্রসাদের বিগ বাজেটের সিনেমা

Spread the love

দেব সৃজিতের টেক্কা থেকে শুরু করে উইন্ডোজের বহুরূপী সহ একাধিক ছবি মুক্তি পাবে। এবারের বড়দিনে অন্যান্য বারের মতোই মুক্তি পেতে চলেছে দেব অভিনীত, বেঙ্গল টকিজ প্রযোজিত এবং অভিজিৎ সেন পরিচালিত ছবি। বাদ যাবে না উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজিত এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি সহ সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এবং এসভিএফ প্রযোজিত ছবিও।

এবারের পুজোয় বিনোদন যে জমজমাট হতে চলেছে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে কেবল পুজোই নয়, এবারের বড়দিনের ছুটিতেও অভাব হবে না বিনোদনের। একই সঙ্গে গোটা বছর ধরে মুক্তি পেতে চলেছে একাধিক ছবি। এছাড়া জানা গিয়েছে আগামী ইদে জিতের কী ছবি আসবে সেটা ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। কেবল অপেক্ষা কাস্টিং ফাইনাল করার। অন্যদিকে মির্জা ছবিটির পর রাক্ষস নামক একটি ছবি বড় পর্দায় অঙ্কুশ হাজরা আনতে চলেছেন বলেই জানা গিয়েছে। এই ছবিতে তাঁকেই মুখ্য ভূমিকায় দেখা যাবে। তিনিই এই ছবির প্রযোজনা করবেন। ফলে আগামীতে যে ভরপুর চমক ভরা একাধিক বাংলা ছবি বড় পর্দায় আসতে চলেছে সেটা বলার অপেক্ষা রাখে না।

জানা গিয়েছে গত বছর বাঘা যতীনকে পর্দায় আনার পর এই বছর আবারও পুজোর সময় আরও এক ঐতিহাসিক চরিত্রকে বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক অরুণ রায়।

এছাড়া আবারও এত বছর পর বড় পর্দায় ফিরছে গুপী বাঘা। হ্যাঁ একেবারেই তাই। এই সিনেমাটির নাম হতে চলেছে গুপী বাঘা ফিরে এল। জানা গিয়েছে এই বছরই মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *