David Warner: অভিনব উপায়ে অবসর ঘোষণা করলেন ওয়ার্নার

Spread the love

অস্ট্রেলিয়া(Australia) দল ২০২৪ সালের টি-টোয়েন্টি(T20) বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল, কারণ দলটি সুপার ৮-এর প্রথম ম্যাচে জিতেছিল, কিন্তু আফগানিস্তান এবং ভারতের কাছে হেরে দলটি টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল। এর সঙ্গে এটাও নিশ্চিত হয়ে গেল যে ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি ডেভিড ওয়ার্নারের(David Warner) শেষ আন্তর্জাতিক ম্যাচ ছিল। ক্রিকেট অস্ট্রেলিয়া ঘোষণা করেছিল যে ডেভিড ওয়ার্নার তার শেষ ম্যাচ খেলেছেন, তবে ডেভিড ওয়ার্নার এখনও এই বিষয়ে প্রতিক্রিয়া জানাননি। মঙ্গলবার তিনি শেষ পর্যন্ত অবসর নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ডেভিড ওয়ার্নার নিজের সঙ্গে জ্যাক ফ্রেজার ম্যাকগার্কের সঙ্গে একটি ইনস্টাগ্রামের স্টোরি শেয়ার করেছেন, যাতে উভয়কেই সম্ভবত ক্যারিবিয়ান দেশে বিয়ার পান করতে দেখা যায়।ক্যাপশনে ডেভিড ওয়ার্নার লিখেছেন যে, ‘এখন সবই আপনার চ্যাম্পিয়ন জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক।’ এই পোস্টে দেখা যাচ্ছে ডেভিড ওয়ার্নার নিজের সঙ্গে জ্যাক ফ্রেজার ম্যাকগার্কের সঙ্গে দেখা গিয়েছে। ডেভিড ওয়ার্নার শেষ ম্যাচ খেলেছেন এবং এখন দলের নতুন ওপেনার হবেন জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক, যিনি তার ঝোড়ো ব্যাটিং দিয়ে ইতিমধ্যেই সকলের মন জয় করেছেন।

অবসরে যাওয়ার সময় ডেভিড ওয়ার্নার ঘোষণা করেছেন যে অস্ট্রেলিয়া(Australia) দলকে এগিয়ে নেওয়ার দায়িত্ব এখন জ্যাক ফ্রেজার ম্যাকগার্কের উপরেই থাকছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ডেভিড ওয়ার্নারের(David Warner) জন্য ভালো ছিল না। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে মোট ৭টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি দুটি ম্যাচে হাফ সেঞ্চুরি করেছেন এবং একটি ম্যাচে ৩৯ রান করেছেন। চার ম্যাচে বাজেভাবে ফ্লপ করেছেন তিনি। ডেভিড ওয়ার্নার সাত ম্যাচের সাত ইনিংসে একবার অপরাজিত ছিলেন এবং মোট ১৭৮ রান করেছিলেন।

যার মধ্যে তার সর্বোচ্চ স্কোর ছিল ৫৬ রান। এই রানটি তিনি ওমানের বিরুদ্ধে করেছিলেন। এই টুর্নামেন্টে তিনি প্রায় ১৩৯ স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন। মোট ১৭টি চার ও ৯টি ছক্কা মেরেছেন তিনি। তিনি তাঁর কেরিয়ারে অস্ট্রেলিয়ার জার্সি গায়ে ১১০টি টি-টোয়েন্টি, ১৬১টি ওয়ানডে এবং ১১২টি টেস্ট ম্যাচ খেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *