Lalit Modi-Vijay Mallya: বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেলেন ললিত মোদী

Spread the love

বিয়ে করলেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া(Siddharth Malia)। প্রেমিকা জসমিনের সঙ্গে ক্রিশ্চান রীতি ইংল্যান্ডে মেনে বিয়ে করেছেন সিদ্ধার্থ। ছেলের বিয়েতে বাবা থাকবে না তা কী হয়! দেখা মিলেছে পলাতক, ঋণখেলাপী ব্যবসায়ী বিজয় মালিয়ারও(Vijay Malia)। ছেলেকে স্নেহের চুম্বনে ভরিয়ে দিছেন তিনি।সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যে অতিথিদের তালিকায় ছিলেন প্রাক্তন আইপিএল প্রধান ললিত মোদী(Lalit Modi)।

ললিত মোদী(Lalit Modi) ও বিজয় মালিয়া(Vijay Malia)

উল্লেখ্য, বরের বাবা ৬৮ বছর বয়সী বিজয় মালিয়া(Vijay Malia) ৯০০ কোটি টাকারও বেশি ঋণ জালিয়াতির মামলায় অভিযুক্ত, যার তদন্ত করছে ইডি এবং সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন। ললিত মোদীকে আইপিএল ২০১০ এর পরপরই বিসিসিআই থেকে বরখাস্ত করা হয়েছিল। তাঁর লেনদেনে অসততা এবং আর্থিক অনিয়মের অভিযোগে তাঁকে বরখাস্ত করা হয়। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) অভিযোগ করেছে যে এই ব্যবসায়ী, আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান হিসাবে থাকাকালীন ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপের (ডব্লিউএসজি) কর্মকর্তাদের সঙ্গে ৭৫৩ কোটি টাকা প্রতারণা করেছেন।অপরদিকে পিছিয়ে নেই ললিত মোদী, তিনিও কর ফাঁকি,আর্থিক প্রতারণ- সহ অন্যান্য মামলায় অভিযুক্ত হয়ে পলাতক রয়েছেন।

সিদ্ধার্থ মালিয়া ও জেসমিনের বিয়ে নিয়ে

নববধূ প্রথম অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছিলেন একটি সাদা গাউন, অপরদিকে তিনি হিন্দু বিবাহের জন্য পড়েছিলেন একটি গোলাপী লেহেঙ্গা। সেখানে উপস্থিত অতিথিদের দ্বারা শেয়ার করা ভিডিয়োগুলিতে উদযাপনের একটি আভাস রয়েছে৷ একটি ক্লিপে দেখা যায় যে, দম্পতি প্রথাগত প্রথম নাচের জন্য ডান্স ফ্লোরে যাচ্ছেন। তাঁদের চার স্তরের একটি বিশেষ বিয়ের কেক কাটতেও দেখা গিয়েছে। ‘মিস্টার এবং মিসেস মাপেট’ ক্যাপশন দিয়ে দম্পতি রবিবার

তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেদের বিয়ের দুটি অফিশিয়াল ছবি শেয়ার করেন।বিজয় মালিয়ার প্রথম স্ত্রী সামিরা তায়েবজি মালিয়ার ছেলে হলেন সিদ্ধার্থ মালিয়া গত শনিবার ইংল্যান্ডে বান্ধবী জেসমিনকে বিয়ে করেন তিনি। ছবিগুলি দেখে বোঝা যায় যে অনুষ্ঠান ছিল যথেষ্ট জাঁকজমকপূর্ণ এবং তাতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও তাঁদের পরিবারের সদস্যরা। খ্রিস্টান এবং হিন্দু দুই রীতিতেই উদযাপন করা হয়। হার্টফোর্ডশায়ারে বিজয় মালিয়ার ১৪ মিলিয়ন ডলারের এস্টেটে এই বিয়ের অনুষ্ঠান হয়। ভারত থেকে পালানোর মাত্র কয়েক মাস আগে ২০১৫ সালে এফ ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টনের বাবা অ্যান্টনি হ্যামিল্টনের কাছ থেকে এই হার্টফোর্ডশায়ারের লেডিওয়াক এস্টেটটি কিনেছিলেন বিজয় মালিয়া। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *