Mohan Bhagwat-Ambani Dinner: বিয়ের আগে RSS প্রধানের পা ছুঁয়ে প্রণাম অনন্তের

Spread the love

আম্বানিদের(Mukesh Ambani) ছোট ছেলের বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তাঁদের বিয়ের কার্ড থেকে অন্যান্য বিষয়ের ছবি, ভিডিয়োতে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।আর মাত্র কয়েকদিন বাকি তারপরই চার হাত এক হবে অনন্ত এবং রাধিকার। এরই মধ্যেই আম্বানিদের বাড়ি অ্যান্টিলিয়ায় নৈশভোজের আয়োজন করা হয়েছিল। সেখানে হাজির ছিলেন RSS প্রধান মোহন ভগবৎ(Mohan Bhagwat)।

এক পাপারাৎজ্জির তরফে একটি ভিডিয়ো এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় যেখানে দেখা যাচ্ছে আম্বানি পরিবারের সকলে নৈশভোজের পর RSS প্রধান মোহন ভগবৎকে(Mohan Bhagwat) ছাড়তে বাড়ির বাইরে এসেছেন। সেই ভিডিয়োতে মুকেশ আম্বানির সঙ্গে তাঁর ছেলে অনন্ত আম্বানিও ছিলেন। তাঁরা সকলে মিলে মোহন ভগবৎকে তাঁর গাড়ি পর্যন্ত এগিয়ে দেন।

এমনকি অনন্ত আম্বানি তো নিচু হয়ে মোহন ভগবৎকে প্রণামও করেন পা ছুঁয়ে। ভিডিয়োর শেষে নীতা আম্বানিকেও দেখা যায়। তিনিও এসে হাত জোড় করে প্রণাম করে মোহন ভগবৎকে বিদায় জানান।

এদিনের অনুষ্ঠানে মুকেশ আম্বানি একটি সাদা শার্ট এবং কালো প্যান্ট পরেছিলেন। অন্যদিকে অনন্ত আম্বানি এবং নীতা আম্বানিকে কমলা রঙের পোশাকে দেখা যাচ্ছে।

আগামী ১২ জুলাই মুকেশ আম্বানি(Mukesh Ambani) এবং নীতা আম্বানির(Nita Ambani) ছোট ছেলে অনন্ত আম্বানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন রাধিকা মার্চেন্ট। তাঁরা দুজনে ছোটবেলার বন্ধু। এই বছর কয়েক দফায় তাঁদের প্রিওয়েডিংয়ের অনুষ্ঠান চলেছে। এবার পালা বিয়ের। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিবাহ বাসর বসবে।

আম্বানিদের নৈশভোজের অন্যান্য অতিথি

এদিন আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে ইশা আম্বানির বর আনন্দ পরিমল অ্যান্টিলিয়ায় ঢুকছেন। এছাড়াও একাধিক গণ্যমান্য ব্যক্তি তাঁদের এই নৈশভোজে হাজির ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *