Saregamapa: লেভেল ২-তে মুখোমুখি দার্জিলিংয়ের আরিয়ান আর দিবাক

Spread the love

সারেগামাপা শুরু হয়েছে মাত্র কয়েকদিন হল এর মধ্যেও দর্শকদের মধ্যে সাড়া জাগিয়েছে এই রিয়েলিটি শো।এবার এখানেই গ্র্যান্ড অডিশনে জায়গা করে নিয়েছিল দার্জিলিংয়ের দুই প্রতিযোগী দিবাকর এবং আরিয়ান। এবারের সারেগামাপার এই ৮ বিচারক হলেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কৌশিকী চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, জাভেদ আলি। এঁরা ৮ জন মিলে বানাবেন মোট ৪টি দল। কিন্তু ভাবছেন কোন বিচারকরা জুটি বাঁধবেন? তাহলে জানা জাভেদ এবং জোজো থাকবেন একটি দলে, শান্তনু এবং অন্তরা থাকবেন আরেক দলে। ইমন রাঘব বাঁধবেন জুটি। আর চতুর্থ দল বানাবেন ইন্দ্রদীপ এবং কৌশিকী। মোট ৩১ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হবে এই শো। আবির চট্টোপাধ্যায় আবারও থাকবেন এই শোয়ের সঞ্চালক হিসেবে।

গত রবিবার রাত সাড়ে আটটা থেকে শুরু হয়েছে এবারের সিজনের গ্র্যান্ড ওপেনিং। আগেই জানা গিয়েছিল এবারের সারেগামাপাতে কোনও মেন্টর থাকবে না। থাকবে ৮ জন বিচারক।

সারেগামাপার নতুন প্রোমো

জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয়েছে সারেগামাপার নতুন প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে এবারের সিজনের গ্র্যান্ড অডিশনের লেভেল ২ এর ঝলক। আর এখানেই এবার মুখোমুখি হবে দার্জিলিংয়ের দুই প্রতিযোগী দিবাকর এবং আরিয়ান। কিন্তু শেষ পর্যন্ত কে মূল পর্বে জায়গা করে নেবে এখন সেটাই দেখার। এর আগের সিজনে উত্তরবঙ্গের কাবো তাঁর গানের মাধুর্যে সকলের মন কেড়েছিল। বাংলায় দ্বিতীয় এবং হিন্দির সারেগামাপায় প্রথম হয়ে তাক লাগায় কোনও প্রথাগত গানের তালিম ছাড়াই। এবার দেখা যাক দিবাকর বা আরিয়ান কে সেই ধারা বজায় রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *