T20 WC 2024 Final Live Streaming: কীভাবে ফ্রিতে দেখতে পাবেন IND vs SA ফাইনাল ম্যাচ?

Spread the love

আজ অর্থাৎ ২৯শে জুন বার্বাডোজে খেলা হবে। ভারত(India) বনাম দক্ষিণ আফ্রিকা(South Africa) টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর ফাইনাল ম্যাচটি আজ অর্থাৎ ২৯শে জুন বার্বাডোজে খেলা হবে। এই ম্যাচে, ভারত ১৭ বছর পর টি টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জয়ের দিকে নজর রাখবে। ভারত ও দক্ষিণ আফ্রিকা উভয় দলই অপরাজিত থেকে শিরোপা নিশ্চিত করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে কোনও দল কোনও ম্যাচ না হেরে ট্রফি জিতেছে এমন ঘটনা কখনও ঘটেনি, তবে এবারের আসরে তা ঘটতে চলেছে। অন্যদিকে দক্ষিণ আফ্রিকা তার মাথা থেকে ‘চোকার’ ট্যাগটি সরিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ শিরোপা জিততে চাইবে। এই টুর্নামেন্টে এখন পর্যন্ত দুই দলেরই যাত্রা চমৎকার। চলুন দেখে নেওয়া যাক ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ফাইনাল সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ তথ্য-

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ কবে খেলা হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ফাইনাল খেলা হবে ২৯ জুন শনিবার।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ অনলাইনে কীভাবে দেখবেন?

আপনি Disney Plus Hotstar-এ ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারবেন। T20 বিশ্বকাপের ম্যাচের লাইভ স্ট্রিমিং JioCinema-এ পাওয়া যাবে না। IND বনাম SA ম্যাচের সঙ্গে সম্পর্কিত অন্যান্য আকর্ষণীয় খবরের জন্য, আপনি HT বাংলার পাতায় চোখ রাখুন।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা স্কোয়াড

ভারত স্কোয়াড- রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, ঋষভ পন্ত, সঞ্জু স্যামসন, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ।

দক্ষিণ আফ্রিকা স্কোয়াড: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ডরিক্স, এডেন মার্করাম (অধিনায়ক), ত্রিস্তান স্টাবস, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জেনসেন, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়া, তাবরেজ শামসি, ওটনিল বার্টম্যান, জেরাল্ড কোয়েটজি, বিয়র্ন ফরচুইন, রায়ান রিকেল্টন

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ফাইনাল খেলা হবে কোথায়?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-র ফাইনাল ম্যাচটি কেনসিংটন ওভাল, ব্রিজটাউন, বার্বাডোজে খেলা হবে।

কখন শুরু হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ফাইনাল ম্যাচ?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ফাইনাল ম্যাচটি স্থানীয় সময় সকাল ১০:৩০ মিনিটে শুরু হবে এবং এটি ভারতীয় সময় রাত ৮ টায় শুরু হবে। দুই অধিনায়ক- রোহিত শর্মা এবং এডেন মার্করাম টসের জন্য আধা ঘণ্টা আগে অর্থাৎ ভারতীয় সময়ে রাত ৭.৩০ মিনিটে মাঠে নামবেন।

টিভিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ কীভাবে দেখবেন?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ফাইনাল স্টার স্পোর্টসের বিভিন্ন নেটওয়ার্কে টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। ইংরেজি ও হিন্দি ছাড়াও ভারতীয় ভক্তরা অন্যান্য ভাষায়ও এই ম্যাচ উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *