‘আড়িয়াদহের জয়ন্তর মতো এ আরেকটা বড় লুম্পেন’

Spread the love

আরজি কর মেডিক্যালে তৃণমূল ছাত্র পরিষদের শাখার সভাপতি আশিস পাণ্ডেকে ‘লুম্পেন’ বললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় আরজি করে আর্থিক দুর্নীতি মামলায় আশিস পাণ্ডেকে গ্রেফতার করে সিবিআই। সিবিআইয়ের পদক্ষেপ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে শুভেন্দুবাবু বলেন, আশিস পাণ্ডের গ্রেফতারির মধ্য দিয়ে এই বার্তা গেল যে, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অত্যন্ত গুরুত্ব দিয়ে তদন্ত করছে।

এদিন সংবাদমাধ্যমকে শুভেন্দুবাবু বলেন, ‘আশিস পাণ্ডে তৃণমূলের পাণ্ডা। তৃণমূলের ছাত্রশাখার নেতা। আড়িয়াদহের জয়ন্তর মতো এ আরেকটা বড় লুম্পেন। সিন্ডিকেট চালানো থেকে যাবতীয় সন্ত্রাসের সাম্রাজ্য উনি হচ্ছেন প্রয়োগকর্তা। আশিস পাণ্ডের গ্রেফতারির মধ্য দিয়ে এই বার্তা গেল যে, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অত্যন্ত গুরুত্ব দিয়ে তদন্ত করছে। আমরা আশিস পাণ্ডের শাস্তি চাই।’

আরজি কর মেডিক্যালের আন্দোলনরত ছাত্রদের অভিযোগ, প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের মদতে হাসপাতালে সন্ত্রাসের সাম্রাজ্য কায়েম করে রেখেছিল আশিস পাণ্ডে। ২০১৭ সালে আরজি কর মেডিক্যালে ডাক্তারি পড়তে ভর্তি হয়েছিল সে। সন্দীপ ঘোষ আরজি করে বদলি হওয়ার পরে তার সঙ্গে আশিসের ঘনিষ্ঠতা গড়ে ওঠে। এর পর থেকে অধিকাংশ সময়টা অধ্যক্ষের দফতরেই কাটাতেন আশিস। আরজি করে দুর্নীতির বিরোধিতায় সরব ছাত্রদের কী ভাবে ফেল করানো হবে। কাকে কী ভাবে হুমকি দেওয়া হবে। কে হস্টেলে থাকবে, কে থাকবে না সবই ঠির করত আশিস। এমনকী কাকে কী ভাবে ফেল করানো হবে তারও পরিকল্পনা করত সে-ই। আশিস পাণ্ডের বিরুদ্ধে সিবিআইয়ের কাছে অভিযোগ করেছিলেন জুনিয়র চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *