এই রোগের কথা গার্লফ্রেন্ড তামান্নাকে জানিয়েছেন বিজয় বর্মা?

Spread the love

বলিউডের ‘ডার্লিং’ অভিনেতা তিনি। চরিত্রাভিনেতা হিসাবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বিজয় বর্মা(Vijay Verma)। হালে সুন্দরী তামান্নার সঙ্গে প্রেম নিয়েও কম চর্চায় থাকেন না তিনি। কিন্তু জানেন কি ছোট থেকেই শ্বেতী রোগে আক্রান্ত ‘লাস্ট স্টোরিজ ২’ অভিনেতা। 

শ্বেতী নিয়ে আমাদের সমাজে ছুৎমার্গ কম নেই। যদিও সময়ের সঙ্গে মানসিকতায় পরিবর্তন এসেছে। ছোট থেকেই গায়ে ও দু’হাতে শ্বেতী রয়েছে বিজয়ের। এই রোগ নিয়ে অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করা কম চ্যালেঞ্জিং ছিল না। এই রোগ কতটা বিরক্ত করে তাঁকে? টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথা বলার সময় বিজয় জানান, অভিনয়ের স্বার্থে ‘এটি ধামাচাপা দিয়েছিলেন’, তবে জনসমক্ষে উপস্থিতির সময় কোনওদিন তা ঢেকে রাখেননি। তিনি আরও বলেন, একটা সময় ছিল যখন তাঁর ত্বকের অবস্থা তাকে উদ্বিগ্ন করে তুলত। 

বিজয়ের কথায়, ‘এটি কেবল একটা কসমেটিক ব্যাপার, এবং শ্বেতী আসলে এমন কিছু নয় যা আপনার জীবনের গতিপথ পরিবর্তন করতে পারে। আমরা এটিকে বড় সমস্যা হিসাবে ধরি কারণ এটি বাইরে থেকে দেখা যায়, তবে আমি সত্যিই কখনও বড় সমস্যা হিসাবে ভাবিনি। আমার হাতে যখন কাজ ছিল না, তখন বেকার অভিনেতা বিজয়কে এই ব্যাপারটা উদ্বিগ্ন করত। আমি ভাবতাম যে এটি একটি বাধা হয়ে দাঁড়াবে কিনা। কিন্তু যখন থেকে আমি কাজ করছি এবং অনেক সাফল্য দেখছি, তখন থেকে এটি আমাকে বিব্রত করেনি’। 

তিনি আরও বলেন, ‘আমি আমার চলচ্চিত্রের জন্য এটি ঢেকে রেখেছি কারণ এটি বিভ্রান্তকর হতে পারে… তাই আমি এটি লুকিয়ে রাখি (পর্দায়)। কিন্তু এত বছর ধরে জনসমক্ষে আসার সময় আমি কখনো এই দাগকে ধামাচাপা দেওয়ার চিন্তা করিনি। আজকাল মানুষ খুব বুদ্ধিমান, এবং আমি অনুভব করি যে আজকের প্রজন্মের মধ্যে দায়িত্ববোধের এক সহজাত অনুভূতি রয়েছে। আমার ত্বকের অবস্থার জন্য আমাকে কখনও আলগাভাবে কথা বলা হয়নি। অন্য সময় হলে হয়তো এটা আলোচনার বিষয় হয়ে উঠতে পারত’। 

বিজয় বর্মা খোলাখুলি কথা বলেছেন তামান্নার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও। প্রেম লুকিয়ে রাখায় বিশ্বাসী নন অভিনেতা, সেই কারণেই রাখঢাক রাখেননি সম্পর্ক নিয়ে। বলেন, ‘আমি মনে করি আমরা দুজনেই একসঙ্গে সময় কাটাতে পছন্দ করি এবং আমরা যদি একে অপরকে পছন্দ করি তাহলে এটা লুকানোর দরকার নেই। একটি সম্পর্ক লুকানোর জন্য অনেক পরিশ্রম করতে হয়। আপনি একসাথে বাইরে যেতে পারবেন না, আপনার বন্ধুরা আপনার ফটো তুলতে পারবেন না। আমি এই ধরনের বিধিনিষেধ পছন্দ করি না। এমন নয় যে আমি বাইরে থাকতে চাই, কিন্তু আমি খাঁচায় বন্দি হতে চাইনি। আমি আমার অনুভূতিকে খাঁচায় বন্দি করতে চাইনি।’

বিজয়ের আসন্ন শো

বিজয়কে আগামিতে ওয়েব সিরিজ আইসি ৮১৪: দ্য কান্দাহার হাইজ্যাক-এ দেখা যাবে। শোতে পাইলটের ভূমিকায় অভিনয় করবেন তিনি। বিজয় ছাড়াও অনুভব সিনহার শোতে দেখা মিলবে  পঙ্কজ কাপুর, নাসিরুদ্দিন শাহ, অরবিন্দ স্বামী, দিয়া মির্জা, পূজা গোর এবং পত্রলেখার। অমৃতা পুরি, কুমুদ মিশ্র, মনোজ পাহওয়া, অনুপম ত্রিপাঠি, কানওয়ালজিৎ সিং, দিব্যেন্দু ভট্টাচার্য, সুশান্ত সিং, আদিত্য শ্রীবাস্তব, রাজীব ঠাকুর এবং যশপাল শর্মাও এই শোয়ের অংশ ছিলেন। আইসি ৮১৪: দ্য কান্দাহার হাইজ্যাক বৃহস্পতিবার নেটফ্লিক্সে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *