একসঙ্গে করওয়া চৌথ পালন মীরা-রবিনা-শিল্পাদের

Spread the love

সুনীতা কাপুরের ডাকে এদিন অনিল কাপুরের বাড়িতে যেন চাঁদের হাট বসেছিল। একাধিক অভিনেত্রী থেকে শুরু করে বিভিন্ন অভিনেতাদের স্ত্রীরাও এসেছিলেন। করওয়া চৌথ উপলক্ষ্যে এদিন একসঙ্গে দেখা মিলল রবিনা টন্ডন, শিল্পা শেট্টি, মীরা রাজপুত সহ বলিউডের একাধিক চেনা মুখের। শিল্পা শেট্টি এদিন তাঁদের এই উদযাপনের একটি ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

কী কী হল অনিল কাপুরের বাড়ির করওয়া চৌথে?

শিল্পা শেট্টি এদিন যে পোস্টটি করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি মীরা রাজপুত, রিমা কপির, অন্তরা মারওয়ার সঙ্গে পুজো করছেন। তিনি এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘শুভ করওয়া চৌথ মেয়েরা। ধন্যবাদ সুনীতা কাপুর এত সুন্দর সবটা অর্গানাইজ করার জন্য। অনেক ভালোবাসা।’

শিল্পা শেট্টি সহ সবাইকে এদিন গোলাপি রঙের পোশাক পরে থাকতে দেখা যাচ্ছে। অভিনেত্রী এদিন এই পোশাকের সঙ্গে কুন্দনের গয়না পরেছিলেন। শিল্পা যে ভিডিয়ো পোস্ট করেছেন সেখানে শেষে দেখা যাচ্ছে রবিনা টন্ডন, গীতা বসরা, মাহিপ কাপুর, প্রমুখও যোগ দিয়েছেন।

এদিন শিল্পার এই পোস্টে তাঁর বোন শমিতা শেট্টি, বর রাজ কুন্দ্রা সহ অনেকেই মন্তব্য করেছেন। প্রসঙ্গত প্রত্যেক বছর সুনীতা কাপুরের আহ্বানে তাঁর বাড়িতেই তারকারা একসঙ্গে করওয়া চৌথ পালন করেন।

প্রসঙ্গত এদিন বলিউডের অন্যান্য অভিনেত্রী যেমন ক্যাটরিনা কাইফ, পরিণীতি চোপড়া, রকুল প্রীত সিং, প্রমুখ করওয়া চৌথ পালন করেছেন এবং তার ছবিও পোস্ট করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *