কল্যাণী এইমসে চাকরির আশায় বিজেপির অন্দরে ঠাই

Spread the love

এইমসে অস্থায়ী কর্মী নিয়ে বিজেপির গোষ্ঠীকোন্দলে ধুন্ধুমার বাঁধল কল্যাণীতে। দলের পার্টি অফিসের সামনে বিজেপি বিধায়কের গাড়ি ভাঙচুর করলেন বিজেপি কর্মীরাই। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছে বিজেপি নেতৃত্ব।

কল্যাণী এইমসে অস্থায়ী কর্মী নিয়োগ নিয়ে বেশ কয়েকদিন ধরেই স্থানীয় বিজেপি কর্মীদের সঙ্গে বিজেপি বিধায়ক অম্বিকা রায়ের বিবাদ চলছিল। সূত্রের খবর, এই বিবাদকে কেন্দ্র করে সম্প্রতি দলের পার্টি অফিসের ভিতরে যুব মোর্চার সভাপতিকে মারধর করেন বিধায়কের অনুগামীরা। এর পর থানায় বিধায়ক অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ করেন যুব মোর্চার সভাপতি। বৃহস্পতিবার সন্ধ্যায় বিধায়ক অম্বিকা রায় দলীয় কার্যালয় শ্যামাপ্রসাদ ভবনে এলে প্রথমে তাঁকে ঘেরাও করে বিক্ষোভ দেখাত থাকেন বিজেপি কর্মীরা। এর পর দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা বিজেপির বিধায়কের গাড়ি ভাঙচুর শুরু করেন তাঁরা। গাড়ির কোনও কাচ আস্ত রাখেননি বিক্ষোভকারীরা।

ঘটনার পর মুখ খোলেননি বিধায়ক অম্বিকা রায়। চরম অস্বস্তিতে পড়ে বিজেপি কোনও নেতাও এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে বিজেপি সূত্রের খবর, কল্যাণী এইমসে অস্থায়ী চাকরির চাহিদা তুঙ্গে। আর সেই চাকরি পেতে অনেকেই বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতা রাখছেন। যার জেরে চাপ বাড়ছে নেতাদের ওপর। তবে বিজেপি নেতাদের দাবি, কল্যাণী এইমসে কে চাকরি পাবেন না পাবেন তার সঙ্গে দলের নেতাদের কোনও যোগ নেই। কিন্তু তা মানতে নারাজ দলের কর্মীরা। তারা অনুরোধ করেই চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *