কৃষ্ণনগর কাণ্ডে অন্য জায়গায় খুন করে দেহ ফেলে যাওয়ার তত্ত্ব খারিজ করল পুলিশ

Spread the love

কৃষ্ণনগরে তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় ক্রমশ ক্ষীণ হচ্ছে খুনের তত্ত্ব। শুক্রবার দুপুরে পুলিশ সুপার তথা ওই ঘটনার তদন্তে গঠিত SITর প্রধান অমরনাথ কে জানিয়েছেন, তরুণীর দেহ যেখানে উদ্ধার হয়েছে সেখানেই অগ্নিদগ্ধ হয়েছিলেন তিনি। ফলে অন্য কোনও জায়গায় খুন করে দেহ ফেলে যাওয়ার তত্ত্ব খারিজ হয়ে গিয়েছে। তদন্তে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে বলেও জানিয়েছেন তিনি।

পুলিশ সুপার জানিয়েছেন, ‘যেখানে দেহ উদ্ধার হয়েছে সেখানেই তরুণী অগ্নিদগ্ধ হয়েছেন।’ তবে তিনি নিজেই অগ্নিসংযোগ করেছেন না অন্য কেউ তাঁর দেহে আগুন দিয়েছেন তা নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি। তবে পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনাস্থল থেকে যে পেট বোতল উদ্ধার হয়েছে তাতে কেরোসিনের মতো কোনও দাহ্য তরল ছিল। সেই তরল কে কোথা থেকে জোগাড় করল তা জানার চেষ্টা চলছে। সেজন্য মঙ্গলবার সন্ধ্যায় শহরের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার সন্ধ্যায় তরুণীর সঙ্গে তাঁর একাধিক বন্ধুর কথা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করে কী ভাবে ঘটনা ঘটল তা বোঝার চেষ্টা চলছে। তবে এই ঘটনার সঙ্গে ধৃত রাহুল বসুর কোনও যোগ রয়েছে কি না তা জানাননি তিনি।

শুক্রবার দুপুরে ফের ঘটনাস্থলে যান ফরেন্সিক বিশেষজ্ঞরা। সেখান থেকে তরুণীর কাপড়ের পোড়া অংশ ও দুর্গাপুজোর মণ্ডপের কাপড়ের পোড়া অংশ সংগ্রহ করেন। আরও বেশ কিছু নমুনা সংগ্রহ করেন তাঁরা। সেসব পরীক্ষা করে তরুণীর মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *