কোনও পুনর্নির্বাচন নয় মানিকতলায়!বিজেপির দাবি খারিজ

Spread the love

উপনির্বাচনে ভোট লুটের অভিযোগে সরব হয়েছে বিজেপি। বুধবার রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন শেষ হতেই বিজেপি মানিকতলার বেশ কয়েকটি বুথে পুনর্নির্বাচনের দাবি তোলে। কিন্তু বৃহস্পতিবার সেই দাবি খারিজ করে দিল নির্বাচন কমিশন। তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh) সোশাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন। পাশাপাশি তাঁর দাবি, তৃণমূল প্রার্থী সুপ্তি পাণ্ডের জয় হবে রেকর্ড ভোটে।নির্বাচন কমিশনের দপ্তরে গিয়ে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছিলেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে-সহ রাজ্য নেতাদের বেশ কয়েকজন।

কিন্তু বিজেপির সেই দাবি খারিজ হয়ে গেল বৃহস্পতিবার। মানিকতলার (Maniktala) স্ক্রটিনি শেষ করে নির্বাচন কমিশন (Election Commission of India) জানিয়েছে, কোনও বুথে কোনও পুনর্নির্বাচন হবে না। এনিয়ে সোশাল মিডিয়া (Social Media) পোস্টে বিজেপিকে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর দাবি, ”কল্যাণ চৌবে যে নম্বরের বুথ নিয়ে অভিযোগ করেছিলেন গতকাল, সেই নম্বরের কোনও বুথই মানিকতলায় নেই। সবাই হাসাহাসি করল। তৃণমূলের সুপ্তি পাণ্ডের রেকর্ড ভোটে জয় হবে।”

বুধবার রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন (WB By-Elections) হয়েছে বিক্ষিপ্ত অশান্তির মধ্যে দিয়ে। সকাল থেকে বিজেপি (BJP) প্রার্থী কল্যাণ চৌবে ভোটদানে স্বচ্ছতা নিয়ে একাধিক অভিযোগ তুলেছিলেন। বেলার দিকে কাঁকুড়গাছিতে ভুয়ো ভোটার ধরতে তিনি নিজেই দৌড়ন। বুথ পরিদর্শনে গিয়ে বিজেপি প্রার্থী তৃণমূল (TMC) কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন। কোথাও কোথাও ‘চোর’ স্লোগানও তোলা হয়। এসবের জেরে বিকেলে ভোট শেষ হতেই তিনি এবং বিজেপির রাজ্য নেতাদের কয়েকজন নির্বাচন কমিশনের দ্বারস্থ হন। সন্ধে নাগাদ মানিকতলার ৮৯ টি বুথে পুনর্নির্বাচন দাবি করেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *