জন্মদিনে পার্টি নয়! জিমে সময় কাটালেন অর্জুন

Spread the love

Arjun Tendulkar’s Birthday: মহান ব্যাটসম্যান সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর মঙ্গলবার অর্থাৎ ২৪ সেপ্টেম্বর ২৫ বছরে পা দিলেন। অর্জুন তাঁর জন্মদিনে অনেক অভিনন্দন পেয়েছিলেন। এদিন ছেলের জন্য বিশেষ পোস্ট লিখেছেন সচিন। অর্জুনের পরিশ্রম দেখে তিনি বেশ খুশি হয়েছিলেন তিনি। নিজের খুশিকে তাঁর লেখার মাধ্যমে জানান সচিন। আসলে, জন্মদিনেও জিমে ঘাম ঝরাতে ভোলেননি অর্জুন তেন্ডুলকর। ছেলের এই অভ্যাসের খোলাখুলি প্রশংসা করেছেন সচিন।

অর্জুনকে নিয়ে কী লিখলেন সচিন?

নিজের ইনস্টাগ্রামে সচিন লিখেছেন, ‘আমার দুর্দান্ত ছেলে অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা। জীবনের প্রতি আপনার ভালবাসা এবং অক্লান্ত নিবেদন আমাকে প্রতিদিন অনুপ্রাণিত করে। আজ সকালে আপনাকে জিমে যেতে দেখে আপনার আশ্চর্যজনক কাজের নীতি দেখে ভালো লাগছে। আমি সবসময় আপনার জন্য গর্বিত। আপনার স্বপ্নের দিকে এগিয়ে যাওয়ার জন্য আপনার আরও এক বছর আছে।’ সচিনের পোস্টে প্রচুর প্রতিক্রিয়া রয়েছে। প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠানও প্রশংসা করেছেন অর্জুনের।

ইরফান পাঠান মন্তব্য করেছেন, ‘অর্জুন আমার দেখা সবচেয়ে পরিশ্রমী এবং ভালো আচরণকারী শিশু।’ একই সঙ্গে অর্জুনের বোন সারা তেন্ডুলকরও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সারা তার শৈশবের একটি সহ অনেকগুলি ছবি শেয়ার করেছেন। সারা ক্যাপশনে লিখেছেন, ‘বাড়ির শিশু এবং আমাদের মহাবিশ্বের কেন্দ্রের ২৫তম জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমাকে নিয়ে গর্বিত।’

অর্জুন তেন্ডুলকরের পারফরমেন্স-

আমরা আপনাকে বলি যে অর্জুন এখনও পর্যন্ত ১৩টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন, যার মধ্যে ৪৮১ রান করার পাশাপাশি তিনি ২১টি উইকেট নিয়েছেন। তিনি ১৫টি লিস্ট এ ম্যাচে ৬২ রান করেছেন। তিনি ২১ টি-টোয়েন্টি ম্যাচে ২৬ উইকেট এবং ৯৮ রান যোগ করেছেন। তিনি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অংশ তিনি। ২০২৩ সালে তার আইপিএল অভিষেক হয়। এমআইয়ের হয়ে পাঁচ ম্যাচে নিয়েছেন তিনটি উইকেট।

অর্জুন তেন্ডুলকর মোট সম্পত্তি?

এক প্রতিবেদনে বলা হয়েছে, অর্জুন তেন্ডুলকরের মোট সম্পদের পরিমাণ মাত্র ২১ কোটি টাকা। অর্জুনের সবচেয়ে বেশি আয় হয় স্থানীয় ক্রিকেট থেকে। আইপিএলে এখন পর্যন্ত অর্জুন তেন্ডুলকর পেয়েছেন ১ কোটি রুপি। IPL 2025 মেগা নিলাম হতে চলেছে। এই সময়ে, অর্জুন তেন্ডুলকর কত টাকা পাবেন এবং কোন ফ্র্যাঞ্চাইজি তাঁকে কত টাকার বিনিময়ে নেয় সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *