জলপ্রপাতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

Spread the love

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের আলবেনির একটি জলপ্রপাতে ডুবে মারা গেছেন ভারতীয় এক শিক্ষার্থী। তার নাম সাই সূর্য অবিনাশ গাড্ডে। ৭ জুলাই

সাই সূর্য অন্ধ্র প্রদেশের পূর্ব গোদাবরী জেলা থেকে যুক্তরাষ্ট্রে এসেছিলেন। ২৬ বছরের অবিনাশ ইন্ডিয়ানা রাজ্যের ট্রাইন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

সাই সূর্যের সামাজিক যোগাযোগমাধ্যম লিকডইনের তথ্যানুযায়ী, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের ট্রাইন ইউনিভার্সিটিতে ২০২৩- ২৪ সেশনের শিক্ষার্থী ছিলেন। ৪ জুলাই বিশ্ববিদ্যালয়ের ছুটিতে তিনি তার পরিবার নিয়ে এক বন্ধুর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে তারা নিউইয়র্কের অ্যালবানি শহরের একটি জলপ্রপাত দেখতে যান। এ সময় হঠাৎ পা পিছলে জলপ্রপাতে পড়ে প্রাণ হারান তিনি।

গত ২১ জুনও দাসারি গোপীকৃষ্ণ (৩২) নামের এক ভারতীয় যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি দোকানে ডাকাতের গুলিতে নিহত হন।

আলবেনির বারবারভিল জলপ্রপাতে পা পিছলে পড়ে ডুবে যান তিনি। ভারতীয় কনস্যুলেট জানিয়েছে, এটিই যুক্তরাষ্ট্রে ভারতীয় শিক্ষার্থীদের মারা যাওয়ার সবশেষ ঘটনা।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ভারতীয় কনস্যুলেট সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) পোস্টে সাই সূর্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও তারা মরদেহ ভারতে পাঠানোর জন্য সর্বোচ্চ সহায়তা করা হবে বলে জানান।

চলতি বছরে যুক্তরাষ্ট্রে বসবাসরত একাধিক ভারতীয় শিক্ষার্থী প্রাণ হারিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *