টিমের মধ্যে ভারত নিয়ে কথা বলা যাবে না: পাকিস্তান শিবিরে নতুন ফতোয়া!

Spread the love

১৮ অক্টোবর থেকে শুরু হওয়া পুরুষদের টি টোয়েন্টি এমার্জিং এশিয়া কাপে ভারত এ-কে নেতৃত্ব দেবেন তিলক বর্মা। ১৯ অক্টোবর ভারত তাদের প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। ওমান ও সংযুক্ত আরব আমির শাহিতে অনুষ্ঠিত হবে গ্রুপ লিগের এই ম্যাচ।

পাকিস্তান সাজঘরে ভারত, ভারত করা যাবে না-

ভারত বনাম পাকিস্তানের মধ্যকার ম্যাচের জন্য ভক্তরা সব সময়ই অপেক্ষা করে থাকে। সেটা যে কোনও ফর্ম্যাটেই হোক না কে আবার সেটা যে কোনও প্রতিযোগিতাই হোক না কেন। এদিকে, পাকিস্তান এ দলের অধিনায়ক মহম্মদ হ্যারিস পাক দলের সাজঘরের একটি বড় বিষয় প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন পাকিস্তান দলের প্রত্যেক সদস্যকে বলা হয়েছে টুর্নামেন্ট চলাকালীন ড্রেসিংরুমে ভারত সম্পর্কে কোনও কথা বলা যাবে না। আসলে ভারতের সম্পর্কে কোনও কথা বলতে গোটা দলকে নিষেধ করা হয়েছে।

কী বললেন পাকিস্তান দলের অধিনায়ক?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে পাকিস্তান এ দলের অধিনায়ক মহম্মদ হ্যারিস বলেছেন, ‘আপনাদের একটা কথা বলি, এই প্রথম ড্রেসিংরুমে ভারত সম্পর্কে কথা বলা নিষিদ্ধ করা হয়েছে।’ পাকিস্তানের অধিনায়ক মহম্মদ হ্যারিস বলেছেন যে ড্রেসিংরুমে শুধুমাত্র ভারত সম্পর্কে কথা বলা দলের উপর অপ্রয়োজনীয় চাপ বাড়ায়, তিনি যোগ করে বলেছেন যে টুর্নামেন্টে অন্যান্য দল রয়েছে যাদের সঙ্গে তাদের খেলতে হবে।

মহম্মদ হ্যারিস আরও বলেছিলেন, ‘আপনাকে ভারত নিয়ে ভাবতে হবে না, আমাদের অন্যান্য দল নিয়েও ভাবতে হবে। পাকিস্তানের সিনিয়র দলে ছিলাম, গত বিশ্বকাপও খেলেছি। এটি এতটাই চাপ সৃষ্টি করে যে মানসিকভাবে আপনি ভারত, ভারত সম্পর্কে ভাবতে থাকেন। আমাদের অন্যান্য দলেরও মুখোমুখি হতে হবে।’এই প্রথম এই টুর্নামেন্টটি টি-টোয়েন্টি ফর্ম্যাটে খেলা হবে। এর শেষ পাঁচটি সংস্করণ ওডিআই ফর্ম্যাটে খেলা হয়েছিল। ভারত ২০১৩ সালে প্রথম সংস্করণ জিতেছিল, যেখানে পাকিস্তান গত দুইবার এই ট্রফি জিতেছে। ২০২৩ সালে, ভারতকে ফাইনালে পাকিস্তানের কাছে হারের মুখে পড়তে হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *