তাঁর ইনস্টাগ্রামে নজর রাখছেন ভারতীয় বিশ্বকাপজয়ী মহম্মদ সিরাজ

Spread the love

দক্ষিণ আফ্রিকাকে(South Africa) হারিয়ে টি-২৪ ওয়ার্ল্ডকাপ ফাইনাল জিতেছে টিম ইন্ডিয়া। আপাতত তাই বিরাট কোহলি(Virat Kohli), রোহিত শর্মাদের(Rohit Sharma) বিশ্বকাপ জয়ে মজে রয়েছেন ভারতীয়রা। দেশের বিশ্বকাপ জয়ের ছবি নিজের ইনস্টাস্টোরিতে দিয়েছিলেন টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। তবে তখন কি প্রিয়াঙ্কা জানতেন, এমন ছবি দেওয়ার ফল এই হবে! নাহ তিনিও জানতেন না।

কিন্তু কী এমন ঘটেছে প্রিয়াঙ্কার সঙ্গে?

অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্যের(Priyanka Bhattacharya) ইনস্টাস্টোরিতে নজর দিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী দলের সদস্য মহম্মদ সিরাজ। বিশ্বকাপ জয়ের পর বিরাট কোহলির সঙ্গে যে সিরাজের নাচ নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল, ইনি সেই সিরাজ। সেই মহম্মদ সিরাজ প্রিয়াঙ্কার শেয়ার করা সমস্ত ইনস্টাস্টোরি দেখেছেন। আর একথা জেনে উচ্ছ্বসিত খোদ প্রিয়াঙ্কাও।

এবিষয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা বলেন, ‘অকল্পনীয় ঘটনা, এটা আমার কাছে খুব বড় প্রাপ্তি। আমি খুব খুশি, ওর ভবিষ্যৎ কেরিয়ারের জন্য শুভেচ্ছা রইল।’

গত একবছর ধরে মুম্বইয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। তবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে গিয়েছিলেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি মা কালীর ভক্ত। দেশের জয়ের জন্য তাঁর কাছেই প্রার্থনা করছিলেন। দেশ জেতার পর বন্ধুদের সঙ্গে মিলে উদযাপন করেছেন, তারপর বাড়ি ফিরেই দেখে ওই কাণ্ড…।

এবিষয়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য(Priyanka Bhattacharya) আনন্দবাজারকে জানান, তিনি ভারতীয় দলকে শুভেচ্ছা জানাতে বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যেগুলি সিরাজ ছাড়াও প্রিয়াঙ্কা ভারতীয় দলের আরও বেশকয়েকজন সদস্যকে ট্যাগ করেন। তবে তিনি বেশকিছু স্টোরিও শেয়ার করেছিলেন, যেগুলো আবার কাউকে ট্যাগ করেননি। খেলা শেষ হওয়ার পর প্রিয়াঙ্কা বাড়ি ফিরে দেখেন তাঁর সবস্টোরি সিরাজ দেখেছেন। প্রিয়াঙ্কার কথায়, ট্যাগ করলে নোটিফিকেশন যায়, তবে ট্যাগ না করার পরও সিরাজ যে তাঁর প্রতিটি ইনস্টাস্টোরি দেখবেন, তা তিনি ভাবতেও পারেননি। মহম্মদ সিরাজ যে তাঁর ইনস্টাস্টোরি দেখেছেন, তার প্রমাণস্বরূপ একটা স্ক্রিনশট প্রিয়াঙ্কা ইনস্টাস্টোরিতে শেয়ারও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *