তৃণমূল নেতার সঙ্গে চিকিৎসকের বৈঠক

Spread the love

তৃণমূল নেতার সঙ্গে সিপিএমপন্থী চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পরের সকালে কড়া বার্তা এল ধর্মতলার অনশন মঞ্চ থেকে। ওই বৈঠকের সঙ্গে তাঁদের কোনও যোগ নেই বলে আগেই জানিয়ে দিয়েছিলেন অনশনকারী জুনিয়র ডাক্তাররা। আর শুক্রবার সকালে চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেন জুনিয়র ডাক্তারদের আন্দোলনের অন্যতম নেতা আশফাকুল্লাহ নাইয়া। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নারায়ণবাবুর প্রতি তাঁর অনুরোধ, জুনিয়র ডাক্তার দের জন্য কিছু প্লিজ করবেন না। জুনিয়র ডাক্তাররা সাধারণ মানুষের জন্যই রাস্তায়। আজকে থেকে সাধারণ মানুষের জন্য করুন। সবার জন্য করুন।

শুক্রবার সকালে চিকিৎসক বন্দ্যোপাধ্যায়ের পোস্ট শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চিকিৎসক নাইয়া লিখেছেন, 
‘Respected sir !

আপনি আমার একটি কথা আপনার

wall এ লিখেছিলেন

‘ভয় যেমন ছোঁয়াচে

সাহস তেমন ছোঁয়াচে’ সেদিন থেকে

আপনার সব পোস্ট দেখি ।

আপনার আজকের পোস্ট দেখে কষ্ট পেলাম। বেশি কিছু লেখা ঔধত্য হবে

তাই আপনার পোস্টটা সাজিয়ে লিখলাম

গতকাল এর মিটিং এর পর থেকে

এরকম লাগছে

রাজনৈতিক সত্ত্বা ।

তারপর ডাক্তার ।

তারপর মানুষ ।

আর হ্যাঁ

জুনিয়র ডাক্তার দের জন্য কিছু প্লিজ করবেন না। জুনিয়র ডাক্তাররা সাধারণ মানুষের জন্যই রাস্তায়। আজকে থেকে সাধারণ মানুষের জন্য করুন। সবার জন্য করুন।’

বৃহস্পতিবার সন্ধ্যায় মধ্য কলকাতায় তৃণমূলের এক মুখপাত্রের সঙ্গে বৈঠক করেন চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়। বৈঠকের পর তিনি জানান, কিছু সিনিয়র চিকিৎসক জুনিয়র চিকিৎসকদের ব্যবহার করছেন। তাই এই আন্দোলনের জেরে তৈরি অচলাবস্থা কাটাতে তৃণমূল নেতার সঙ্গে দেখা করতে এসেছেন তিনি। যদিও এই বৈঠকের সঙ্গে তাদের কোনও যোগ নেই বলে বৃহস্পতিবার সন্ধ্যাতেই জানিয়ে দেন জুনিয়র ও সিনিয়র চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *