দুবাই অনুষ্ঠানে পরা সলমনের ঘড়ির দামে হয়ে যাবে বাংলো

Spread the love

সম্প্রতি  দুবাইতে একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে গিয়েছিলেন সলমন খান এবং সকলের দৃষ্টি যেটি কেড়েছে, সেটি হল তাঁর হাতের ঘড়িটি। এএফএম ডেভেলপমেন্টস দুবাইয়ে তাদের নতুন উদ্যোগ বোনিটো রেসিডেন্সির উদ্ভোধন করতে প্রধান অতিথি হিসাবে অভিনেতাকে আমন্ত্রণ জানিয়েছিল। আর সেই অনুষ্ঠানে তিনি ধরা দেন কালো ট্রাউজারের সঙ্গে মিডনাইট ব্লু শার্টে। তিনি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এবং একটি বক্তৃতাও দেন। তবে তাঁর ঘড়িই যেন লাইমলাইট কেড়ে নিয়েছে।

সলমন খানের বিলাসবহুল ঘড়ির বিবরণ

অভিনেতা স্যাফায়ার ক্রিস্টাল সহ একটি রিচার্ড মিল আরএম ৩৫-০৩ অটোমেটিক উইণ্ডিঙ্গ রাফায়েল নাদাল ঘড়িটি পরেছিলেন। ডিজাইনার এই ঘড়িটি কোনও ধন সম্পত্তির চেয়ে কিছু কম নয়। রিচার্ড মিলের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, রিচার্ড মিলের অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী জানা যায়, আর এম ৩৫-০৩ অটোমেটিক রাফায়েল নাদাল হল আর এএম ০৩৫ সংগ্রহে চতুর্থ ঘড়ি। এই ঘড়িটি পরিধানকারীর সমস্ত গতিবিধির উপর নিয়ন্ত্রণ রাখে, যার ফলে সমস্ত পরিস্থিতিতেই এই ঘড়ির সাহায্যে ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখা সম্ভব। শুধু মোবাইল নয়, এবার ঘড়ির সাহায্যে যোগাযোগ স্থাপন করার নতুন পন্থা নিয়ে এলো এই ঘড়িটি।

দ্য ইন্ডিয়ান হরোলজি জানিয়েছে, ঘড়িটির দাম ২.৯৪ কোটি টাকা। ঘড়িটি স্কেলেটোনাইজেড অটোমেটিক উইন্ডিং মুভমেণ্ট বৈশিষ্টযুক্ত।   রিচার্ড মিলের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, ঘড়িটিতে ৩৮ টি রত্ন এম্বেড করা রয়েছে, এতে নীলকান্তমণি স্ফটিক (sapphire crystals) ও রয়েছে।

দুই সপ্তাহ আগে এএফএম ডেভেলপমেন্টসের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মাকসুদ মোহাম্মদ ইনস্টাগ্রামে সলমান খানের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সালমান এফ রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন। ‘বলিউড সুপারস্টার সলমান খানের সঙ্গে দুবাইয়ের এএফএম ডেভেলপমেন্টসের প্রধান অতিথি হিসাবে এটি একটি দুর্দান্ত সন্ধ্যা ছিল। বনিটো রেসিডেন্সি উদ্ভোধনে আপনার উপস্থিতির জন্য ধন্যবাদ সলমান খান।’সলমান খানকে সর্বশেষ ২০২৩ সালের অ্যাকশন-থ্রিলার টাইগার ৩-এ দেখা গিয়েছিল, যেখানে ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি ছিল ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সিক্যুয়েল। বর্তমানে তাঁর আসন্ন ছবি সিকান্দারের চিত্রগ্রহণ নিয়ে ব্যস্ত রয়েছেন, ছবিটি ২০২৫ সালে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *