‘ফুটপাথে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিল সলমন, পাশে আমি, পুলিশ ধরতেই…’

Spread the love

পর্দায় ও পর্দার বাইরে সহ-অভিনেতাদের সঙ্গে বেশ মজার মুহূর্ত সলমন খান(Salman Khan)। বলিউডের ওপেন সিক্রেট, যা সকলেই জানেন, তরুণ বয়সে বেশ বেপরোয়া স্বভাবের ছিলেন তিনি। খারাপভাবে গাড়ি চালানো থেকে শুরু করে, সহ-অভিনেতাদের সঙ্গে ঝগড়া, কেরিয়ারে কম বিতর্কে জড়াননি ভাইজান।  দ্য লালানটপকে দেওয়া এক সাক্ষাৎকারে আসিফ শেখকে বলতে শোনা যায়, ফুটপাথে গাড়ি চালানোর জন্য ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়েছিলেন সলমন খান। 

সলমন খানের বেপরোয়া গাড়ি চালানো নিয়ে আসিফ শেখ

১৯৯৮ সালে বন্ধন ছবির শুটিংয়ের সময়ে ঘটা ভাগ করে নেন আসিফ। তাঁকে বলতে শোনা যায়, ‘আমরা তখন তরুণ ছিলাম এবং সেই সময়ই সলমন বেশ নাম করে ফেলেছে। মনে আছে একদিন তিনি আমাকে পাশে বসিয়ে রাস্তায়, পুটপাথে বেপরোয়াভাবে গাড়ি চালাতে শুরু করে। আমি ভয় পেয়ে বলেছিলাম, সলমন আমরা ধরা পড়ে যাব। তাতে তিনি বলেছিলেন, আরে ধরা পড়া নিয়ে চিন্তা করবে না, তুমি সলমন খানের সঙ্গেই আছ।’

‘এরপর পুলিশ ধরলে তিনি জানলার কাঁচ নামান। যদিও পুলিশ তাঁকে চিনতে পারেনি। সমনের অভিব্যক্তি ছিল, ‘এ তো চেনেই না আমাকে’! তখন আমি বলেছিলাম, ‘শার্ট খুলে ফেলো, তাহলে হয়তো চিনতে পারবে’।’

আসিফ শেখের সিনেমার কেরিয়ার

আসিফ সালমান অভিনীত অনেক সিনেমা. অভিনয় করেছেন, যেমন করণ অর্জুন (১৯৯৫), আউজার (১৯৯৭), দিল নে জিসে আপনা কাহা (২০০৪), শাদি করকে ফস গ্যয়া ইয়ার (২০০৬) এবং ভারত (২০০৯)। অভিনেতা হাম লোগ (১৯৮৪-১৯৮৫), চন্দ্রকান্ত (১৯৯৪-১৯৯৬), ইয়েস বস (১৯৯৯-২০০৯), দিল মিল গয়ি (২০০৯), চিড়িয়া ঘর (২০১২) এবং ভাবি জি ঘর পর হ্যায় (২০১৫-বর্তমান)-এর মতো হিন্দি টেলিভিশন শোতে তার কাজের জন্য পরিচিত।

বিতর্কে সলমন

‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সালমান। শুরুর দিকে গরম মাথার জন্য কম বিতর্কে জড়াননি। এমনকী, তাঁর ‘কৃষ্ণসায়র হরিণ শিকার’ নিয়ে যে বিতর্ক, তার কারণে তো এখন বিষ্ণোই সম্প্রদায়ের থেকে পেয়ে চলেছেন জীবননাশের হুমকি। এমনকী, তাঁর বাসভবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের উপরে এলোপাথাড়ি গুলিও চলে। আপাতত বিগ বসের নতুন সিজন নিয়ে ব্যস্ত তিনি। ২০২৫ সালে মুক্তি পাবে সিকন্দর। এছাড়াও হাতে রয়েছে টাইগার ভার্সেস পাঠান-ও। যেখানে বহু বছর পর সলমন আর শাহরুখকে একসঙ্গে দেখবে দর্শকরা বড় পর্দায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *