বাড়ি ফিরতেই ‘মুম্বাইচা রাজা’ রোহিতকে ধুমধাম করে স্বাগত জানালেন বন্ধুরা

Spread the love

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শিরোপা জিতে দেশে ফিরে আসা টিম ইন্ডিয়ার বিজয় উদযাপন, ৪ জুলাই বৃহস্পতিবার প্রায় ১৬ ঘণ্টা ধরে চলেছিল। সকাল ৬.১০ মিনিটে বার্বাডোজ থেকে দিল্লি পৌঁছে ছিল টিম ইন্ডিয়া। প্রথমে প্রধানমন্ত্রী মোদীর(Narendra Modi) সঙ্গে দেখা করে এবং তারপর মুম্বইতে বিশ্বকাপ জয়ের সেলিব্রেশন করে। মেরিন ড্রাইভে যখন বিজয় কুচকাওয়াজ হয়েছিল, খেলোয়াড়দের ওয়াংখেড়েতে ১২৫ কোটি টাকার চেক দিয়ে সম্মানিত করা হয়েছিল। উদযাপনের এই সিরিজ এখানেই শেষ হয়নি। রোহিত শর্মা যখন তাঁর বাড়িতে পৌঁছান, তিলক বর্মা সহ রোহিত শর্মার বন্ধুরা তাঁকে স্বাগত জানাতে প্রস্তুত ছিলেন।

রোহিত শর্মাকে(Rohit Sharma) স্বাগত জানাতে, প্রথমে সমস্ত বন্ধুরা এক লাইনে দাঁড়িয়ে তাঁকে গ্র্যান্ড স্যালুট দেয়। এরপর সবাই তাকে কাঁধে তুলে নেয়। এই ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। 

আমরা আপনাকে জানিয়ে রাখি, ২৯ জুন, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শিরোপা ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে টিম ইন্ডিয়া দ্বিতীয়বার এই ট্রফিটি জিতেছিল। সূচি অনুযায়ী দলটির ১ জুলাই দেশে ফেরার কথা থাকলেও বার্বাডোজের ঝড়ের কারণে তাঁরা সেখানে আটকে পড়েন। এরপরে বিশেষ চার্টার্ড ফ্লাইটে করে ভারতীয় খেলোয়াড়দের দেশে ফিরিয়ে আনে বিসিসিআই। দলটি গতকাল ৪ জুলাই বৃহস্পতিবার সারা দিন দিল্লি এবং মুম্বইতে এই জয়ের সেলিব্রেশন করে।

এদিকে বিজয় প্যারেডের জন্য খোলা বাসে উঠার পরে, রোহিত শর্মা বলেছিলেন, ‘২০০৭ একটি অন্যরকম অনুভূতি ছিল, বিজয় প্যারেড বিকেলে শুরু হয়েছিল এবং এখন এখানে সন্ধ্যা। আমি ২০০৭ সালকে কখনই ভুলব না, কারণ এটি ছিল আমার প্রথম বিশ্বকাপ, তবে এই বিশ্বকাপটি একটু বেশি বিশেষ কারণ আমি দলকে নেতৃত্ব দিয়েছিলাম। তাই এটা আমার জন্য অনেক গর্বের বিষয়। পাগলামি এখানে দেখা যাবে। দেখতেই পাচ্ছেন মানুষের মধ্যে কতটা উত্তেজনা। এটি দেখায় যে এই বিশ্বকাপের গুরুত্ব কী, শুধু আমাদের জন্য নয়, সমগ্র দেশের জন্য… এর অনেক গুরুত্ব রয়েছে। তাই আমি খুব খুশি যে আমরা আমাদের দেশের মানুষের জন্য এ রকম কিছু অর্জন করতে পেরেছি।’

ওয়াংখেড়ে স্টেডিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানের পর খেলোয়াড়রা স্টেডিয়াম প্রদক্ষিণ করেন এবং উপস্থিত ভক্তদের ধন্যবাদ জানান। এই সময় বিরাট কোহলি, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া সহ দলের খেলোয়াড়দেরও নাচতেও দেখা যায়। খেলোয়াড়রাও মা তুঝে সালাম গানটি গেয়ে উপস্থিত ভক্তদের উচ্ছ্বাস পূরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *