মিস ইন্ডিয়া ২০২৪ এর খেতাব পেলেন মধ্যপ্রদেশের নিকিতা পোরওয়াল!

Spread the love

ফেমিনা মিস ইন্ডিয়া ২০২৪ হলেন মধ্যপ্রদেশের নিকিতা পোরওয়াল। কেন্দ্রশাসিত অঞ্চলগুলির প্রতিনিধিত্ব করা রেখা পান্ডে এবং গুজরাটের আয়ুশি ঢোলাকিয়া এই সুন্দরী প্রতিযোগিতায় প্রথম এবং দ্বিতীয় রানার আপ ছিলেন।

নিকিতা পোরওয়ালকে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৩-এর মুকুট পরিয়ে দেন নন্দিনী গুপ্তা। এদিকে নেহা ধুপিয়া তাকে মিস ইন্ডিয়া স্যাশ পরিয়ে দেন। নিকিতা মধ্যপ্রদেশের উজ্জয়িনীর বাসিন্দা। ফেমিনা জানিয়েছেন, কারমেল কনভেন্ট সিনিয়র সেকেন্ডারি স্কুলে পড়াশোনা শেষ করে বরোদার মহারাজা সায়াজিরাও বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা নিচ্ছেন এই বিউটি কুইন। মিস ইন্ডিয়া ২০২৪ বিজয়ীর জীবনের মূলমন্ত্র হ’ল “এমন একটি জীবন হোন যা গুরুত্বপূর্ণ, একটি ক্ষতি যা অনুভূত হয়।

মিস ইন্ডিয়া বিজয়ী একজন অভিনেতা এবং ১৮ বছর বয়স থেকে কাজ করছেন। তিনি টিভি উপস্থাপক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। তিনি থিয়েটারও উপভোগ করেন, যা গল্প বলার জন্য তার আবেগকেও প্রজ্বলিত করেছিল। তিনি ৬০ টিরও বেশি নাটকে অভিনয় করেছেন এবং এমনকি কৃষ্ণ লীলা নামে ২৫০ পৃষ্ঠার একটি নাটকও লিখেছেন। জানা গেছে, নিকিতা একটি ফিচার ফিল্মের অংশ যা আন্তর্জাতিক উত্সবগুলিতে প্রদর্শিত হয়েছে এবং শীঘ্রই ভারতে মুক্তি পাবে।

নিকিতা ফেমিনাকে বলেছিলেন যে তিনি মিস ওয়ার্ল্ড এবং অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ভক্ত। তিনি তার কমনীয়তা এবং বুদ্ধিমত্তার প্রশংসা করেন। বিউটি কুইন ফেমিনাকে বলেছিলেন, “তিনি [ঐশ্বরিয়া] সৌন্দর্য এবং মস্তিষ্কের নিখুঁত মিশ্রণকে মূর্ত করে তুলেছেন, ভদ্রতা, তীক্ষ্ণ বুদ্ধি এবং অনায়াস কমনীয়তার মনোমুগ্ধকর সংমিশ্রণ প্রদর্শন করেছেন। স্বাচ্ছন্দ্যের সাথে আধুনিকতাকে আলিঙ্গন করার সময় গর্বের সাথে তার ভারতীয় ঐতিহ্য উদযাপন করার ক্ষমতা সত্যই প্রশংসনীয়, যা তাকে এমন এক মহিলার উজ্জ্বল উদাহরণ করে তুলেছে যিনি অনুগ্রহ এবং পদার্থ উভয়কেই মূর্ত করে তোলেন।

এদিকে, ১৬ অক্টোবর মুম্বাইয়ের ফেমাস স্টুডিওতে মর্যাদাপূর্ণ সুন্দরী প্রতিযোগিতার ৬০তম সংস্করণ উপলক্ষে মিস ইন্ডিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল। প্রতিযোগিতায় ২৯ টি রাজ্যের প্রতিনিধিত্বকারী ৩০ জন প্রতিযোগী এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলির একজন প্রতিযোগী অংশ নিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *