রাধিকার প্রি-ওয়েডিংয়ের এক অদেখা ছবি!

Spread the love

এই বছরের শুরুতে অনন্ত আম্বানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন রাধিকা মার্চেন্ট(Radhika Merchant)। তাঁদের প্রাক-বিবাহের অনুষ্ঠান থেকে বিয়ে, প্রীতিভীজের অনুষ্ঠান সবটাতেই আড়ম্বর দেখে অবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। কিন্তু কেবল চাকচিক্য নয়, সাদামাটা ভাবেও হয়েছে বেশ কিছু উদযাপন। কিন্তু সেই ছবি সেভাবে প্রকাশ পায়নি আম্বানি পরিবারের পক্ষ থেকে। এবার রাধিকার জন্মদিনে তাঁর বন্ধু বিখ্যাত ইন্সফুয়েঞ্জার ওরি মুম্বইয়ের সেবা সদনে রাধিকার উদযাপনের একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। বিয়ের পিঁড়িতে বসার ঠিক আগে অনাথ শিশুদের নিয়ে এভাবেই উদযাপনে মেতে উঠেছিলেন রাধিকা। 

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাধিকা অনাথ শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারাও রাধিকার জন্য একটি মিষ্টি ব্রাইডাল পার্টির আয়োজন করেছিল। হবু নববধূকে একটি গোলাপি স্যাশ দিয়ে সাজিয়েছিল।

ভিডিয়োটির শুরুতেই দেখানো হয়েছে ছোট বাচ্চারা রাধিকা মার্চেন্টকে স্বাগত জানাচ্ছে। তাঁকে বরণ করে নিয়ে তাঁর কপালে টিকা পরিয়ে দিচ্ছে। তারা রাধিকাকে শুভেচ্ছাবার্তায় ভরা একটি বিশাল কার্ডও উপহার দেয়। তারপর তারা রাধিকার হয়ে কেকের উপর লাগানো বাতিতে ফুঁ দেয়। এরপর আম্বানিদের ছোট বউমা সেই কেক কাটেন। নিজে হাতে সবাইকে কেক খাইয়ে দেন। খুনসুটি করে মুখে কেকের ক্রিম লাগাতেও ভোলেন না রাধিকা।

ভিডিয়োয় রাধিকাকে সবুজ কুর্তায় দেখা গিয়েছে। সাজের কোনও বাহুল্য ছিল না। একেবারে নো মেকআপ লুকে ধরা দিয়েছিলেন তিনি। শুধু কেক কাটা নয়, গানের তালে তালে বাচ্চাদের সঙ্গে কোমরও দুলিয়েছিলেন তিনি।

তাঁর জন্মদিনে সুন্দর এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করে ওরি লেখেন। ‘প্রি-ওয়েডিংয়ের যে দৃশ্য আপনারা দেখেননি। শুভ জন্মদিন রাধিকা। খুব ভালো মনের মানুষ তুমি।’

এর আগে বুধবার রাধিকা মার্চেন্টকে শুভেচ্ছা জানাতে ইউরোপে আম্বানিদের প্রি-ওয়েডিং সেলিব্রেশনের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন ওরি। ভিডিয়োতে দেখা যায়, কনসার্ট চলাকালীন রাধিকা মার্চেন্টের পপ তারকা কেটি পেরির সঙ্গে রসিকতা করে কথা বলছেন।

বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট এবং ধনকুবের মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা ছোট ছেলে অনন্ত আম্বানি সঙ্গে ১২ জুলাই মুম্বইয়ে বিয়ে সেরেছিলেন। ১৩ জুলাই ছিল আশীর্বাদের অনুষ্ঠান এবং ১৪ জুলাই ছিল তাঁদের প্রীতিভোজের অনুষ্ঠান। বলিউড তো বটেই, হলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি, এমন কী টলিপাড়ার সেলেবরাও হাজির হয়েছিল তাঁদের বিয়ে ও প্রীতিভোজের অনুষ্ঠানে। তাছাড়াও বাণিজ্য থেকে রাজনীতি সব জগতের বিখ্যাত বিখ্যাত সব ব্যক্তিত্বরা উপস্থিতিতে হয়েছিলেন এই অনুষ্ঠানে। মুম্বইয়ে এই দম্পতির বিবাহোত্তর আশীর্বাদ পর্বে যোগ দিয়েছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। এছাড়াও বহু দেশি-বিদেশি শিল্পী তাঁদের বিয়ে ও প্রাক বিবাহের অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন।

দু’দফায় হয়েছিল এই প্রাক-বিবাহের অনুষ্ঠান। প্রথম দফার আসর বসেছিল জামনগরে। আর দ্বিতীয় দফার প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়েছিল ইতালিতে। চারদিন ধরে তাঁরা ক্রুজে ভ্রমণ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *