সুহেলের জোড়া গোলে এগিয়ে থেকেও পয়েন্ট নষ্ট !

Spread the love

কলকাতা লিগে ফের আটকে গেল মোহনবাগান(Mohunbagan) সুপার জায়ান্টস দল। ২-২ গোলে রেনবো এসির সঙ্গে ম্যাচ শেষ করল মোহনবাগান । মোহনবাগানকে জোড়া গোল করে এগিয়ে দিয়েছিলেন স্ট্রাইকার সুহেল ভাট, কিন্তু বৃষ্টিস্নাত মাঠে অভিষেক সূর্যবংশীরা সেই লিড ধরে রাখতে পারেননি, তাতেই ঘর ভাঙে বাগানের। প্রথমার্ধের মধ্যেই বাগানের দুটির গোলের ব্যবধান মুছে ফেলে রেনবো এসি দল। ম্যাচ ড্র হওয়ায় কলকাতা লিগ জয়ের দৌড়ে শুরুটা মোটেই ভালো হল না বাগানের।পুরনোর ক্লাবের বিরুদ্ধে প্রথমার্ধে ফ্যাকাশে দেখালেও দ্বিতীয়ার্ধে অনবদ্য গোলকিপিং করেন রেনবো এসির শিল্টন পাল। বাগানের আইলিগজয়ী অধিনায়ক শিল্টন এদিন খেলতে নেমেছিলেন রেনবো এসির হয়ে, সেখানেই তাঁর বিশ্বস্ত তালুতে আটকে গেল বাগান। অবশ্য ম্যাচের শুরুতে তাঁর দল পিছিয়ে পড়েছিল।

৪৪ মিনিটে ফ্রি কিক থেকে অনবদ্য গোল করেন রেনবো এসির অধিনায়ক সৌরভ দাশগুপ্ত। ওয়াল টপকে দুরন্ত গোল করেন সৌরভ। বাগান গোলরক্ষক রাজা বর্মণ ঝাঁপিয়ে পড়েও সেই শট সেভ দিতে পারেননি। প্রথমার্ধের অন্তিমলগ্নে গোল করে ব্য়বধান কমান রেনবোর সৌরভ। কিন্তু গোলের এক মিনিটের মধ্যেই ফের পেনাল্টি দিয়ে ফেলে বাগান রক্ষণ। মোহনবাগানের ডিফেন্ডার সায়ন দাস বক্সে ফাউল করেন রাজেন বর্মণের ওপর। রেনবো পেনাল্টি পায়। সেখান থেকেই গোল করে দলকে সমতায় ফেরান রেনবোর রাজন বর্মণ। দ্বিতীয়ার্ধে অবশ্য অনেক বেশি আধিপত্য দেখিয়ে খেলার চেষ্টা করে বাগানের শিবাজিত সিং, টাইসনরা। কিন্তু আর গোলের দেখা পায়নি কোনও দলই। ২-২ গোলে ম্যাচ শেষ করেই মাঠ ছাড়ে দুই দলের ফুটবলাররা। ২ ম্যাচে বাগানের পয়েন্ট দাঁড়াল ২।

কলকাতা লিগে গত ম্যাচে আটকে গেছিল মোহনবাগান। গত ম্যাচে ভবানীপুর ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বাগান। এরপরই এই ম্যাচ মাস্ট উইন হয়ে গেছিল সবুজ মেরুনের কাছে। কোচ রিকার্ডো কার্দোজো জানিয়ে দিয়েছিলেন ফুটবলারদের খেলায় তিনি প্রথম ম্যাচে সন্তুষ্ট ছিলেন না। দ্বিতীয় ম্যাচেও তাঁর দল জয় আনতে পারল না। ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে যায় সবুজ মেরুন শিবির। সুহেল ভাটের হেডারে এগিয়ে যায় সবুজ মেরুন শিবির। ২৬ মিনিটে ফের হেডারে গোল করেন সুহেল ভাট। টাইসনের বাড়ানো ফ্রিকিক থেকে মাথা ছুঁয়ে গোল করে যান সুহেল, তাঁর দুই গোলে মোহনবাগান এগিয়ে গেছিল। শিল্টন এক্ষেত্রে দুটি গোলের ক্ষেত্রেই দায়ি ছিলেন, কিন্তু প্রথমার্ধের শেষেই গোল শোধ করে দেয় রেনবো এসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *