স্বামীকে খুন করে পালাল স্ত্রী! ২ দিন মৃতদেহের সঙ্গে ঘর পাহারা দিল পোষ্য কুকুর

Spread the love

প্রকাশ্য রাস্তায় চায়ের দোকানে স্বামীকে পিটিয়ে খুন করলেন স্ত্রী ও সন্তানরা। বৃহস্পতিবার ভোরে কল্যাণী এক্সপ্রেসওয়ের পাশে এই ঘটনায় নিহতের নাম সুরজ আলি (৪৭)। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। বেলা বাড়লে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন অভিযুক্ত স্ত্রী সায়েমা বিবি। পুলিশ তাঁকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে নিমতার গোলবাগানের বাসিন্দা সুরজ আলির বাড়ি থেকে দুর্গন্ধ বেরোতে থাকে। স্থানীয়রা বাড়ির ভিতরে উঁকি দিয়ে দেখেন মেঝেতে হাত পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে পেশায় টোটোচালক সুরজ আলির দেহ। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

দেহ আটকে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিমতা থানার পুলিশ। বেশ কিছুক্ষণ পর দেহ উদ্ধারে সফল হন তাঁরা।

পুলিশ দেহ উদ্ধারের কিছুক্ষণের মধ্যে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন অভিযুক্ত স্ত্রী সায়েমা বিবি। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। কেন তিনি নৃশংসভাবে স্বামীকে খুন করলেন তা তাঁকে জেরা করে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

স্থানীয়রা জানিয়েছেন, আত্মীয়দের বাড়ি যাচ্ছি বলে মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন সুরজ আলির স্ত্রী। সঙ্গে গেছিলেন ছেলে ও মেয়ে। তার পর থেকে সুরজ আলিকেও ঘর থেকে বেরোতে দেখা যায়নি। বাড়িতে ছিল একমাত্র পোষ্য কুকুরটি। প্রাথমিকভাবে প্রতিবেশীদের ধারণা দাম্পত্যকলহের জেরে স্বামীকে হাত পা বেঁধে খুন করে ছেলে মেয়েদের নিয়ে পালিয়েছেন স্ত্রী। এই ঘটনায় সুরজ আলির ছেলেকেও গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *