Parambrata on RG Kar। ‘প্রশাসনকে গাফিলতির দায় নিতে হবে’! আরজি কর কাণ্ডে ফের সরব পরম

Spread the love

আরজি কর কাণ্ড নিয়ে আগেও মুখ খুলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় যেমন এই নারকীয় হত্যা কাণ্ডের বিরুদ্ধে গর্জে উঠেছেন। তেমনই পথে নেমে বিচার চেয়েছেন অপরাধীদের। এদিন আবারও এই ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন তিনি। আর্টিস্ট ফোরামের সমাবেশে যোগ দিয়ে কী জানালেন তদন্ত প্রক্রিয়া নিয়ে?

কী বললেন পরমব্রত?

শনিবার, ২৪ অগস্ট আর্টিস্ট ফোরামের তরফে আরজি কর কাণ্ডের বিচার চেয়ে পথে নামেন টলিউডের রথি মহারথিরা। সেই সমাবেশে এদিন যোগ দেন পরমব্রতও। সেখানে গিয়ে তিনি তদন্ত প্রক্রিয়ার বিষয়ে সাফ জানিয়ে দেন না তিনি রাজের প্রশাসনকে ভরসা করতে পারছেন না সিবিআইকে।

পরমব্রত চট্টোপাধ্যায়ের কথায়, ‘এটা অনেকেই জানেন যে সেটা রাজ্যের তদন্ত সংস্থা হোক বা কেন্দ্রের তদন্তের সংস্থা, খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে সব তদন্ত সংস্থার সাফল্যের হার খুবই কম। আর এটা আমরা সকলেই জানি। একটা ঘটনা ঘটার অর্থ সেখানেই অবিচার হয়ে গিয়েছে। সেই অবিচার যে গাফিলতির জন্য ঘটতে পেরেছে সেই গাফিলতির বিচারটা এখনই দরকার।’

তিনি এদিন আরও বলেন, ‘সেই গাফিলতির দায় কিন্তু প্রশাসনকেই স্বীকার করতে হবে যে হ্যাঁ, আমাদের গাফিলতির জন্যই এটা ঘটতে পেরেছে। হ্যাঁ, গাফিলতি আছে সিস্টেমের মধ্যে। আজ যে ঘটনাটা ঘটল সেটা কলকাতার সম্মানকে ভুলন্ঠিত করে দিল। কলকাতাবাসী হিসেবে সেটা আমার কাছে খুবই লজ্জার। আর সেই জন্যই আমি ১০০ বার আমার প্রশাসনের কাছে জবাবদিহি চাইবই।’

প্রসঙ্গত এদিন আর্টিস্ট ফোরামের ডাকে পথে নেমেছিলেন দেব, রূপা গঙ্গোপাধ্যায়, বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায়, রণজিৎ মল্লিক, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *