ভালোবাসার শহরে রোম্যান্টিক মুডে রণবীর-আলিয়া

Spread the love

বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট(Alia Bhat) ও রণবীর কাপুর(Ranbir Kapoor) আপতত প্যারিসে রোমান্টিক সময় কাটাচ্ছেন। সম্প্রতি প্যারিসের রাস্তায় হাঁটতে দেখা গেছে রালিয়াকে। যেখানে তারা একটি ছবির জন্য ভক্তের সাথে পোজও দিয়েছেন।সোশ্যাল মিডিয়ায় এই ভক্তের সঙ্গে ছবি প্রকাশ্যে এসেছে রণবীর-আলিয়ার, যেখানে দুজনকে স্টাইলিশ অবতারে রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে।

স্পটলাইট থেকে দূরে আলিয়া ও রণবীর একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন, তা স্পষ্ট বলছে এই ছবি। রেডিটে শেয়ার করা ছবিতে রণবীরকে কাচা-পাকা দাড়িতে দেখা গেল। যা দেখে অনেক ভক্তই বলছেন, রণবীরের বয়স বাড়ছে! 

রণবীরের পরনে ছিল টি শার্ট এবং জ্যাকেট, নীল রঙা টুপি উলটো করে পরেছিলেন রণবীর। এদিকে সাদা টপের সঙ্গে বেইজ কোটে আলিয়াকে দুর্দান্ত লাগছিল। তিনি তার চুল একটি খোঁপায় রেখেছিলেন, সানগ্লাস এবং একটি স্লিং ব্যাগে একদম বস লেডি আলিয়া। তবে দেখা মেলেনি রাহার। 

একজন ভক্ত লিখেছেন, ‘আলিয়াকে খুব সুন্দর দেখাচ্ছে’, আরেকজন লিখেছেন, ‘রাহা কোথায়?’ প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে আলিয়া শহরে এসেছেন কিনা তা নিয়েও ধন্দে অনেকে। 

গত সপ্তাহে মেয়ে রাহাকে নিয়ে মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল আলিয়া এবং রণবীরকে। কাকতালীয়ভাবে রণবীরের মা নীতু কাপুরও তাদের সঙ্গে যোগ দেন এবং বিমানবন্দরে দেখা যায়। ঠাকুমা নীতুর সঙ্গে রাহার মিষ্টি কথোপকথন সবার নজর কেড়েছি।

অয়ন মুখোপাধ্যায়ের ২০২২ সালের হিট ফ্যান্টাসি ছবি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’র সেটে ডেটিং শুরু করেন আলিয়া ও রণবীর। তারা ২০২২ সালের এপ্রিলে মুম্বইয়ের নিজেদের বাসভবনে গাঁটছড়া বাঁধেন দুজনে এবং একই বছরের নভেম্বরে রাহার বাবা-মা হন। অর্থাৎ বিয়ের সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া। বিয়ের দেড় মাসের মাথাতেি প্রেগন্যান্সির খবর সামনে এনে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। 

আগামিতে ভাসান বালা-র জিগরা ছবিতে দেখা যাবে আলিয়াকে। সেই ছবির প্রচারে সম্প্রতি কপিল শর্মার নেটফ্লিক্সের শো-তে পৌঁছেছিলেন অভিনেত্রী। আলিয়া বলেন, ‘রাহা ও রণবীরের সম্পর্ক যুগ যুগ ধরে অভিন্ন। তাদের মধ্য়ে বন্ধুত্ব আছে .. রণবীর মেয়ের সাথে এলোমেলো গেম আবিষ্কার করেন, নিজেরাই মেতে থাকে’। 

আলিয়া আরও বলেন, ‘রণবীর বলে-‘তুমি কি আলমারিতে গিয়ে কাপড় স্পর্শ করতে চাও’। আর রাহা বলবে, ‘হ্যাঁ’। তারপরে, তারা গিয়ে পোশাক এবং শার্ট নিয়ে খেলা করবে। সে তাকে বলবে, ‘এটা মখমল, এটা সোয়েড, এটা তুলো’। বাবা-মেয়ের মিষ্টি সম্পর্কের কথা তুলে ধরেন আলিয়া। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *