প্রথম হিন্দি ছবি হিসেবে ৬০০কোটি পার করল স্ত্রী ২

Spread the love

‘ও স্ত্রীয় হ্যায়, ও কুছ ভি কর সকতি হ্যায়’, সিনেমার এই কথাটা, বক্স অফিসেও সত্যি প্রমাণিত হয়েছে। রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত অমর কৌশিকের হরর কমেডি সিনেমাটি এখন একমাত্র হিন্দি ছবি হিসেবে দেশীয় বক্স অফিসে ৬০০ কোটি টাকা আয় করেছে। 

স্ত্রী-২ ৬০০ কোটির ক্লাবে

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ সোমবার সকালে এক্স-এ পোস্ট করেছেন, ‘এটি ৬০০ পার করল… #Stree2 এই মাইলফলক অর্জনকারী *প্রথম #Hindi সিনেমা* হিসাবে ইতিহাস তৈরি করেছে। মেট্রো থেকে নন-মেট্রো, মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন এবং আরবান সেন্টার থেকে গ্রামীণ এলাকা #Stree2 বোর্ড জুড়ে সরাসরি বিজয়ী। *লাইফটাইম বিজ* এর ভবিষ্যদ্বাণী করা অসম্ভব, কারণ #Stree2 দিনের পর দিন, সপ্তাহের পর সপ্তাহ অভূতপূর্ব সংখ্যা দিয়ে ধারাবাহিকভাবে বিস্মিত করছে।’

১৪ আগস্ট মুক্তি পাওয়ার পর থেকেই ঘরোয়া বক্স অফিসে ‘স্ত্রী ২’-এর সপ্তাহিক আয়েরও হিসেব দিয়েছেন তিনি-

নজরে #Boxoffice#Stree2 বিজ…

⭐️ প্রথম সপ্তাহ: ৩০৭.৮০ কোটি [বুধ আংশিক; বৃহস্পতিবারে পূর্ণাঙ্গ মুক্তি]

⭐️ সপ্তাহ ২: ১৪৫.৮০ কোটি

⭐️ সপ্তাহ ৩: ৭২.৮৩ কোটি

⭐️ সপ্তাহ ৪র্থ: ৩৭.৭৫ কোটি

⭐️ সপ্তাহ ৫: ২৫.৭২ কোটি

⭐️ ষষ্ঠ সপ্তাহান্তে: ১৪.৩২ কোটি

⭐️ মোট: ৬০৪.২২ কোটি

[সপ্তাহ ৬] শুক্র ৫.২০ কোটি, শনি ৩.৮০ কোটি, রবি ৫.৩২ কোটি। মোট: ৬০৪.২২ কোটি।

রেকর্ড ব্রেকিং স্ত্রী:

শাহরুখ খানের জওয়ান ও পাঠান, রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল এবং প্রভাস অভিনীত বাহুবলী ২: দ্য কনক্লুশনের হিন্দি সংস্করণ ও সানি দেওলের গদর ২-এর ব্যবসা পেরিয়ে এই মাইলফলক অর্জন করেছে স্ত্রী ২।

স্ত্রী ২-তে আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তামান্না ভাটিয়া। এটি প্রযোজনা করেছে ম্যাডক ফিল্মস এবং লিখেছেন নীরেন ভাট।

রবিবার রাতেই বন্ধুদের সঙ্গে শ্রদ্ধা সেলিব্রেট করেছেন এই সাফল্য। তাঁদের সবার পরনে ছিল ম্যাচিং লাল পোশাক। শ্রদ্ধাকে সোনালি ব্রেসলেট পরে দেখা যায় এবং চারদিক ছিল লাল বেলুন নিয়ে সাজানো। তিনি তার বন্ধুদের সঙ্গে একটি কেকও কাটেন, আর কেকের উপরে লেখা ছিল ‘রেকর্ড ব্রেকিং স্ত্রী’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *