Dev-Srijit-Swastika। চেনাই যাচ্ছে না স্বস্তিকাকে! সৃজিতের জন্মদিনে বদলালেন ভোল

Spread the love

সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার ঢল টলিউডে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছিলেন দেব। তবে দেখা গেল, টেক্কার প্রোমোশনের ফাঁকে পরিচালককে পাশে পেয়ে, জন্মদিনটা বিশেষ করে তোলার সুযোগ ছাড়েলেন না তিনি।

এবারের জন্মদিনটা কাজের মাধ্যমেই কাটাচ্ছেন সৃজিত। কারণ হাতে গোনা কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে টেক্কা। জন্মদিনে খয়েরি টি-শার্টে দেখা গেল পদাতিক পরিচালককে। প্রথমেই জড়িয়ে ধরে উষ্ণ অভ্যর্থনা এল স্বস্তিকার কাছ থেকে। অবশ্য তার আগেই মাইক্রোফোন হাতে নিয়ে দেব গাইতে লেগেছিলেন হ্যাপি বার্থ ডে। তিনিও তারপর জড়িয়ে ধরে সৃজিতকে। ছিলেন আরিয়ান ও সৃজাও। তাঁরাও জানান শুভেচ্ছা। তবে দেখা গেল না রুক্মিণীকে। 

এক নেটনাগরিক পাপারাজ্জি দ্বারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিয়োতে মন্তব্য করেছেন, ‘স্বস্তিকাকে তো চেনাই যাচ্ছে না’! সত্যিই তাই, কালো কো-অর্ড পরেছিলেন তিনি। চুল খোলা, তাতে স্ট্রেটনিং করা। দেখে বোঝা যায়, বয়স চল্লিশের কোঠা পেরিয়েছে।

ইতিমধ্যেই সামনে এসেছে টেক্কার টিজার। যেখানে দেখা যায়, ডেবের চরিত্র অপহরণ করে এক স্কুল ছাত্রীর। ঘুন ধরা সিস্টেমের প্রতিবাদেই খুব সম্ভবত এই অপহরণ। খুব ছাপোষা চেহারাতেই দেখা যায় দেবকে। তবে অস্থির। আর মেয়েটিকে বাঁচানোর দায়িত্ব আসে রুক্মিণীর উপরে। স্বস্তিকাকে সেই বাচ্চাটির মায়ের চরিত্রে দেখা যাবে। 

বহুদিন পর সৃজিতের ছবিতে স্বস্তিকা। অনেকেই ট্রোল করেছেন, পুরনো সম্পর্ক থেকেই নাকি ডেকেছেন সৃজিত। যদিও এতে অভিনেত্রী স্পষ্ট জবাব, ‘যখন সম্পর্ক ছিল, তখন আমি ওকে বারবার বলতাম, আমাকে এই চরিত্রটা দাও। ভাবতাম, আমরা একে অপরকে ভালোবাসি তাই এই কথাটা ও ফেলবে না। তবে প্রতিবারই ও নাকচ করে দিত। সৃজিতের সঙ্গে যখন আমার ওইরকম প্রেম ছিল, মানে ডেট করছি, তখন ও আমার কোনও কথা শুনে কোনও চরিত্র দেয়নি। এটা কখনওই হয়নি যে সৃজিতের সঙ্গে প্রেম করলেই ওর ছবিতে কাজ করা যায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *