Dev-Kunal- Mithun। ‘চুমুও পাঠাচ্ছো মিঠুনকে’ দেবকে চেপে ধরলেন কুণাল

Spread the love

পুজোর আগেই দেবের সঙ্গে খোলামেলা আলোচনায় বসলেন কুণাল। সেখানেই কথায় কথায় উঠে এল দেবের মিঠুনের সঙ্গে বিশেষ সম্পর্কের কথা। সংবাদ প্রতিদিনের দফতরে সেই পত্রিকার কনসাল্টিং এডিটর কুণাল ঘোষের সঙ্গে খোলামেলা আড্ডায় বসেছিলেন দেব। সেখানে অবধারিতভাবে ওঠে দেব ও মিঠুনের মধ্যে সম্পর্কের প্রসঙ্গ।

তবে এবারই প্রথম নয়। দেবের সঙ্গে মিঠুনের সম্পর্ক নিয়ে আগেও প্রশ্ন করেছিলেন কুণাল। আসলে দেব আর মিঠুনের সম্পর্কের রসায়নের মাঝে একাধিক অপ্রিয় বিষয় রয়েছে। মিঠুন একদিকে যেমন অভিনেতা তেমনই মিঠুন বিজেপিরও নেতা। বার বারই তিনি তৃণমূল নেত্রীর বিরুদ্ধে আওয়াজ তোলেন। আর সেই মিঠুনের সঙ্গে বিশেষ সম্পর্ক দেবের। এনিয়ে খোঁচা দিলেন কুণাল।

কুণাল প্রশ্ন করেন, দেখো ভাই তুমি তৃণমূলের সাংসদ। অথচ তুমি মিঠুনের সঙ্গে সিনেমা করছো, তাঁকে সোশ্য়াল মিডিয়ায় চুমু পাঠাচ্ছো। এটা কেন? কী বার্তা যাচ্ছে সকলের কাছে?

তার জবাবও দিয়েছেন দেব। তিনি বলেন, তোমার সব বন্ধু যেমন আমার বন্ধু নয়, তোমার সব শত্রুও আমার শত্রু নয়। সরাসরি জবাব দেবের। কার্যত দেবের এই জবাব অনেক কিছুকে বুঝিয়ে দেয়।

এদিকে দেব বলেন, মিঠুনদা তোমাকে কিন্তু খুব ভালোবাসে।

তবে বিজেপি নেতা মিঠুন নন, এই মিঠুন তো বাংলার হৃদয়ে থাকা অভিনেতা মিঠুন। তবে কুণালের সঙ্গে কেন দেবের সম্পর্কে ফাটল ধরল তা নিয়েও মুখ খোলেন কুণাল। কুণাল বলেন, দাদা ভাইয়ের সম্পর্ক ছিল। কিন্তু যেদিন দলকে নিয়ে, দলনেত্রীকে নিয়ে আক্রমণ করলেন ২১শের ভোটে সরকার ফেলে দেওয়ার কথা বলেছিলেন সেদিন আর বসে থাকতে পারেননি কুণাল। হাজার হোক তিনি তো তখন তৃণমূলেরই ঘরের লোক।

তবে পরিস্থিতি যাই হোক মিঠুন যে রাজনীতই করুন নাা দেব তাঁর প্রতি সম্মান জানান প্রকাশ্যে। দাদাসাহেব ফালকে পুরষ্কার পাওয়ার পরে দেব এক্স হ্যান্ডেলে লিখেছিলেন, ‘শুভেচ্ছা মিঠুনদা! এই পুরস্কারের জন্য তোমার চেয়ে যোগ্য আর কেউ ছিল না। অভিনয় জগতে তোমার অসামান্য অবদান সত্যিই অতুলনীয়।’ সঙ্গে মিঠুনের সঙ্গে দুটি ছবি শেয়ার করে নিয়েছেন দেব। দুটিই ‘প্রজাপতি’ ছবির দৃশ্য। প্রসঙ্গত, প্রজাপতি সিনেমায় মিঠুনকে নেওয়ায় দেবের সিনেমা দেখানো হয়নি নন্দনে। যা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন ঘাটালেন তৃণমূল সাংসদ।

এমনকী,কুণাল ঘোষের সঙ্গে মিঠুন ইস্যুতে দূরত্ব তৈরি হয়েছিল দেবের। তবে একটি সাক্ষাৎকারে দেব মিঠুন প্রসঙ্গে বলেছিলেন, ‘মিঠুনদা আমার বাবার মতো’।এবারও মিঠুনকে নিয়ে প্রশ্ন করতেই ঠান্ডা মাথায় খোঁচা দিলেন দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *