বাড়িতে হামলা চালানোর অভিযোগ TMCর বিরুদ্ধে! বোমায় আহত অর্জুন সিং

Spread the love

বারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার সকালে এই ঘটনায় জগদ্দলের মেঘনা মোড়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। দুষ্কৃতীরা গুলি ও বোমা চালায় বলে অভিযোগ। বোমার ছররায় আহত হয়েছেন অর্জুন সিং ও তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা একজন সিআরপিএফ জওয়ান। পুলিশের সামনেই হামলা চলে বলে অভিযোগ। ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কেন্দ্রের জেড শ্রেণির নিরাপত্তা পান অর্জুন সিং(Arjun Singh)। তাঁর বাড়ির সামনে সব সময় থাকে কেন্দ্রীয় বাহিনীর পাহারা। থাকে পুলিশ পিকেটও। শুক্রবার সকালে মেঘনা মোড়ে অর্জুনের বাড়ির মজদুর ভবনের বাইরে মোটরসাইকেলে করে আসে দুষ্কৃতীরা। অভিযোগ ভাটপাড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের অনুগামী তারা। বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি ছুড়তে থাকে দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৩ রাউন্ড গুলি চলে। সঙ্গে বেশ কয়েকটি বোমা ছোড়া হয় বলে অভিযোগ। অর্জুনের বাড়ি লক্ষ্য করে ইটও ছোড়ে দুষ্কৃতীরা।

ঘটনার সময় বাড়ির সামনে দিকে আসেন অর্জুন সিং। তখন তাঁর পায়ে বোমার স্প্লিন্টার লাগে। বোমার স্প্লিন্টারে আহত হয়েছেন একজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানও।

ঘটনাকে কেন্দ্র করে অর্জুন সিংয়ের বাড়ির সামনে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিশের সামনেই হামলা হয় বলে জানিয়েছেন অর্জুন সিং। তবে পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। ঘটনার পর ঘটনাস্থলে এসে পৌঁছয় প্রচুর পুলিশ। মোতায়েন হয় ব়্যাফ।

তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের দাবি, হামলা চালিয়েছেন অর্জুন সিং। তিনিই বাড়ি থেকে বেরিয়ে গুলি চালিয়েছেন। এমনকী সংবাদমাধ্যমের ওপরেও হামলা চালিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *