Hardik Pandya। ‘ভুল থেকে আমি শিক্ষা নিয়েই ছাড়ব…’ 

Spread the love

কিছু মাস আগেই বিচ্ছেদের খবর ঘোষণা করেন নাতাশা স্ট্যানকোভিচ এবং হার্দিক পান্ডিয়া(Hardik Pandya)। যদিও তারও বেশ কিছু মাস আগে থেকেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের ছির ধরার কথা। একসঙ্গে কোথাও দেখা যেত না তাঁদের। তারপরই তাঁরা জানিয়ে দেন যে বিবাহ বিচ্ছেদ হয়েছে তাঁদের। তবে তাঁরা দুজন মিলেই তাঁদের সন্তান অগস্ত্যকে মানুষ করবেন। সেই ঘটনার পর এটাই ভারতীয় ক্রিকেটারের প্রথম জন্মদিন। আর সেই দিনে একটি বিশেষ শপথ গ্রহণ করলেন তিনি।

জন্মদিনে কী শপথ নিলেন হার্দিক?

১১ অক্টোবর ছিল হার্দিক পান্ডিয়ার(Hardik Pandya) জন্মদিন। ৩১ বছরে পা দিলেন তিনি। ঘরোয়া ভাবে অনুষ্ঠান করা হয় এই বিশেষ দিন উপলক্ষ্যে। আর সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি তিনি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানেই দেখা যাচ্ছে বেলুন দিয়ে ঘর সাজানো। আর মাঝে বসে জোড়া কেক কাটছেন হার্দিক। রাখা রয়েছে ফুলও।

আর এই ছবিগুলোর সঙ্গে একটি ক্যাপশনও লেখেন হার্দিক, আর সেই লেখা থেকেই উঠে আসে গত এক বছর ধরে তাঁর জীবনে যে ওঠা পড়া গিয়েছে সেই কথা। তিনি এদিক একই সঙ্গে জানিয়ে দেন যে তিনি এবার তাঁর জীবন ইতিবাচক ভাবে প্রাণ খুলে বাঁচতে চান।

হার্দিক এদিন তাঁর পোস্টে লেখেন, ‘এই গোটা বছরটাই ভীষণ ওঠা পড়ার মধ্যে দিয়ে গেছে। জন্মদিন হল সেই সময় যখন সামনে এগোনোর পাশাপাশি পিছু ফিরে দেখতে হয়। একই সঙ্গে ইতিবাচক মনোভাব নিয়ে সামনে এগোতে হয়। আপনারা যারা আমায় শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সকলকে ধন্যবাদ, আমি কৃতজ্ঞ। এবং আমি মনস্থির করে নিয়েছি যে আমি আমার ভুলগুলো থেকে শিক্ষা নেবই। সবাইকে ধন্যবাদ শুভেচ্ছা জানানোর জন্য। আমি এই নতুন বছর অনেক ভালোবাসা আর জেদ নিয়ে শুরু করছি।’

প্রসঙ্গত বিচ্ছেদের পর কিছুদিন আগেই তিনি তাঁর ছেলেকে কাছে পেয়েছেন। অগস্ত্যকে নিয়ে তখন তাঁকে কখনও লং ড্রাইভ, কখনও স্কুলের অনুষ্ঠানে যেতে দেখা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *