Junior Doctor Hunger Strike।  অনশনকারী এক চিকিৎসক অসুস্থ! পেটে প্রবল যন্ত্রণা

Spread the love

ধর্মতলায় অসুস্থ হয়ে পড়লেন আরও এক অনশনকারী চিকিৎসক। এবার অসুস্থ অনুষ্টুপ মুখোপাধ্য়ায়।কলকাতা মেডিক্যালে ভর্তি করা হচ্ছে তাঁকে। পেটে প্রবল যন্ত্রণা হচ্ছে। সন্ধ্যার পর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। তাঁকে ইঞ্জেকশনও দেওয়া হয়েছিল। কিন্তু তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল না। শেষ পর্যন্ত তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। 

এদিকে অনশনের অষ্টম দিনে অসুস্থ হয়ে পড়লেন অপর এক অনশনকারী। অনিকেত মাহাতো, অলোক ভার্মার পরে অসুস্থ অনুষ্টুপ। এদিকে সূত্রের খবর তার শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। ধর্নামঞ্চ থেকে বেরিয়েই অ্যাম্বুল্যান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সূত্রের খবর, তিনি শৌচাগারে গিয়েছিলেন। কিন্তু তখনই রক্ত পড়ছে বলে তিনি বুঝতে পারেন। এরপরই তাঁকে দ্রুত পরীক্ষা করেন চিকিৎসকরা। 

গোটা রাস্তা গ্রিন জোন করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে অনুষ্টুপ অসুস্থ হয়ে পড়েছে এই খবর ছড়িয়ে পড়তেই স্লোগানের মাত্রা বাড়তে থাকে। তবে এখনও পর্যন্ত জুনিয়র চিকিৎসকদের মনোবলে চিড় ধরেনি। রীতিমতো আগামী আন্দোলনের প্রস্তুতিও চলছে। রাত ১০টা ৩০ মিনিট নাগাদ খবর ছড়িয়ে পড়ে। এরপরই চারদিকে শোরগোল পড়ে যায়। আন্দোলনকারীরা স্লোগান দিতে শুরু করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *