Bahurupi-Tekka-Shastri। ৮ দিনেই ১০ কোটির গণ্ডি পার বহুরূপীর! 

Spread the love

পুজোর ঠিক মুখেই ৮ অক্টোবর মুক্তি পেয়েছে ৩, ৩ টি বাংলা ছবি। আর ৩ টেই বক্স অফিসে জাঁকিয়ে ব্যবসা করছে। এর মধ্যে দর্শকদের থেকে সবথেকে বেশি সাড়া পেয়েছে বহুরূপী(Bohurupi)। টেক্কা(Tekka), শাস্ত্রীও বিশেষ পিছিয়ে নেই। ৮ দিন পর কোন ছবির ব্যবসা কোথায় দাঁড়িয়ে?

বহুরূপী, টেক্কা, শাস্ত্রী বক্স অফিস

এদিন এই সময়কে দেওয়া একটি সাক্ষাৎকারে বহুরূপী ছবির অন্যতম অভিনেতা তথা পরিচালক, প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানিয়েছেন এই পুজোয় তাঁদের ছবি জমজমাট ব্যবসা করেছে। গত ২৪ ঘণ্টায় ১২ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে এই ছবির। তিনি জানিয়েছেন, ‘বহুরূপী রাজ্যের ১২১ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। সপ্তমী থেকে দ্বাদশী পর্যন্ত ছবিটি ৯০০ এর বেশি শো হাউজফুল পেয়েছে। ১০ কোটির ব্যবসা ছাড়িয়ে এখন ১২ কোটির দিকে এগোচ্ছে।’ শিবপ্রসাদ মুখোপাধ্যায় আরও জানিয়েছেন সোমবার পর্যন্ত প্রায় সাড়ে তিন লাখ মানুষ এই ছবিটি দেখেছেন।

অন্যদিকে দেব, রুক্মিণী মৈত্র এবং স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত টেক্কাও বক্স অফিসে জাঁকিয়ে ব্যবসা করেছে। বহুরূপী থেকে সামান্য পিছিয়ে থাকলেও শো সংখ্যা এবং ব্যবসার নিরিখে কাঁটায় কাঁটায় টক্কর দিতে কিন্তু মোটেও ছাড়ছে না এই ছবি। ভালো ব্যবসা করায় দেব জানিয়েছেন, ‘দর্শকদের অনেক ধন্যবাদ। বাংলা ছবিকে তাঁরা প্রায়োরিটি দিয়েছেন তাই ইন্ডাস্ট্রির তরফে আমি তাঁদের ধন্যবাদ জানাতে চাই।’

অন্যদিকে মিঠুন চক্রবর্তী, দেবশ্রী রায় অভিনীত শাস্ত্রী খানিকটা পিছিয়ে থাকলেও বা বাকি দুই ছবির তুলনায় বেশ কম শো পেলেও মোটামুটি ভালোই ব্যবসা করেছে। কিন্তু এখনও পর্যন্ত সেই ছবির কত লক্ষ্মীলাভ হয়েছে সেটা প্রকাশ্যে আনা হয়নি সুরিন্দর ফিল্মসের তরফে। তবে ব্যবসা নিয়ে কোনও বক্তব্য না থাকলেও, শাস্ত্রীকে কম শো দেওয়ায় ক্ষুব্ধ পরিচালক পথিকৃৎ বসু।

কিন্তু উনিশ বিশে বহুরূপী, টেক্কা, শাস্ত্রী এগিয়ে পিছিয়ে থাকলেও পুজোর মরশুমে পশ্চিমবঙ্গের বক্স অফিসে দাপট দেখিয়েছে বাংলা ছবিই। জিগরা বা ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো সেভাবে ছাপ ফেলতে পারেনি। ফলে দর্শকরা যে এবার পুজোয় বাংলা ছবিকেই এগিয়ে রেখেছেন হিন্দি ছবির তুলনায় সেটা বলাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *