Rakul’s Karwa Chauth। কোমরে বেল্ট বেঁধেই প্রথম করওয়া চৌথ পালন রকুলের

Spread the love

গুরুতর আহত হয়েছেন তিনি। জিমে কসরত করতে গিয়ে চোট পেয়েছেন শিরদাঁড়ায়। তাই বলে বিয়ের পর প্রথম করওয়া চৌথ মাটি হবে, তাই কখনও হয়? তাই কোমরে বেল্ট বেঁধেই বেটার হাফ জ্যাকি ভাগনানির সঙ্গে উদযাপনে মেতে উঠলেন রকুল প্রীত সিং(Rakul Preet Singh)। পোস্ট করলেন তাঁদের প্রথম করওয়া চৌথের একাধিক ছবি।

এদিন রকুল প্রীত সিং যে ছবিগুলো পোস্ট করেছিলেন সেখানে তাঁকে একটি লাল টুকটুকে চুড়িদার পরে থাকতে দেখা যায়। কোমরে বাঁধা বেল্ট। গলায় মঙ্গলসূত্র। সিঁথিতে সিঁদুর। হালকা সাজে সাজ সম্পন্ন করেন এদিন তিনি। অন্যদিকে জ্যাকি ভাগনানি স্ত্রীর সঙ্গে রং মিলিয়ে পরেছিলেন লাল রঙের ফ্লোরাল প্রিন্টের পঞ্জাবি।এদিন প্রথম করওয়া চৌথের ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আমরা চাঁদ, সূর্য, বিশ্ব। আমার সব কিছু। সবাইকে করওয়া চৌথের শুভেচ্ছা আমাদের তরফে।’ তিনি এদিন যে ছবিগুলো পোস্ট করেছেন সেখানে কোথাও তাঁকে চাঁদ দেখে জাকির মুখ দেখতে দেখা যাচ্ছে, কোথাও আবার অভিনেতা তাঁকে চুমু খাচ্ছেন কপালে।

একই সঙ্গে রকুল প্রীত সিং একটি ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেন। সেই ছবির সঙ্গে তিনি লেখেন, ‘প্রথম করওয়া চৌথেই শয্যাশায়ী।’ তিনি এদিন আরও জানান যে তাঁর ভুলের জন্যই তিনি আহত হয়েছেন। আরও সপ্তাহখানেক লাগবে তাঁর পুরোপুরি সুস্থ হতে। তিনি এদিন একই সঙ্গে ভক্তদের পরামর্শ দেন যে তাঁরা কেউ কেউ তাঁর মতো ভুল না করেন। বরং শরীরের কথা শোনেন। চোট পেলে সেটা যেন কেউ অবহেলা না করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *