Abhishek Banerjee। লাল টকটকে চোখ অপারেশনের পরে কেমন আছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়?

Spread the love

কেমন আছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)? জুনিয়র চিকিৎসকদের আন্দোলন যখন একেবারে চূড়ান্ত পর্যায়ে তখন দেখা নেই অভিষেকের। তবে এবার তিনি এক্স হ্যান্ডেলে লিখলেন অপারেশনের পরে তাঁর চোখের অবস্থা কেমন?

 তিনি লিখেছেন, আমার চোখের অপারেশন যাতে ঠিকঠাক হয় সেজন্য় যাঁরা প্রার্থনা করেছিলেন তাঁদের সকলকে অন্তর থেকে ধন্যবাদ। সেই ২০১৬ সালের সড়ক দুর্ঘটনার পর থেকে আমার দৃষ্টিশক্তির ক্ষেত্রে সমস্যা রয়েছে। এটা আমার অষ্টম সার্জারি। তবে আমি আনন্দের সঙ্গে বলছি যে প্রক্রিয়া ভালো হয়েছে। সব ঠিকঠাক আছে। আমাকে অপারেশনের পরে কিছু গাইডলাইন মানতে হবে। যাতে ঠিকঠাক করে ভালো হয়ে যায় সেকারণে কিছু সতর্কতা মানতে হবে। আমি আশাবাদী। আপনাদের ভালোবাসা, উদ্বেগ ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।

এদিকে তার সঙ্গে যে ছবি তিনি পোস্ট করেছেন তাতে দেখা যায় যে তাঁর চোখ একেবারে লাল টকটকে। এটা অপারেশনের আগে নাকি পরে সেটা অবশ্য় জানা যায়নি। তিনি বিদেশে চোখের অপারেশন করানোর জন্য় গিয়েছেন বলে খবর। তবে দেশে চোখের চিকিৎসা না করিয়ে, বাংলায় চোখের চিকিৎসা না করিয়ে কেন তিনি বিদেশে গেলেন তা নিয়েও খোঁচা দিচ্ছেন অনেকে। তবে আপাতত অভিষেক জানিয়েছেন, অপারেশনের পরে তিনি অনেকটা ভালো আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *