‘সেক্স একটা আর্শীবাদ…’! ৭০ বছর বয়সেও যৌনতা নিয়ে খুল্লমখুল্লা

Spread the love

বলিউডের অন্যতম ভার্সাটাইল অভিনেতা অন্নু কাপুর। বর্তমানে এক কন্ডোমের বিজ্ঞাপনের জন্য চর্চায় ভিকি ডোনার খ্যাত অভিনেতা। ৬৮ বছর বয়সী অন্নু কাপুরকে যৌন সুস্থতা এবং কন্ডোমের প্রয়োজনীয়তা নিয় কথা বলতে দেখে ভ্যাবাচ্যাকা খেয়েছেন অনেকেই। নেটপাড়া এই বিজ্ঞাপনে রসিকতার ছোঁয়া পেলেও অভিনেতা তেমনটা মনে করে না।

নিউজ 18 এর সাথে একটি সাক্ষাত্কারে অভিনেতা বলেছেন যে তিনি তরুণদের দাদু-দিদা হিসাবে কনডম ব্যবহার করার জন্য অনুরোধ করেছেন মাত্র। 

বিজ্ঞাপনটি সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘আমি শুনেছি যে এটা নিয়ে ইন্টারনেট কীভাবে প্রতিক্রিয়া জানাচ্ছে। ঘটনাচক্রে, আমি নিউজ চ্যানেল দেখি না, খবরের কাগজ পড়ি না। তাই আমি আমার অফিসের লোকজনের মাধ্যমে শুনলাম। দর্শক এটা হাস্যরসের সাথে ইতিবাচকভাবে গ্রহণ করেছেন। কিন্তু তারা এ নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করছে না। পণ্যটি ঠিক এটিই অর্জন করতে চেয়েছিল এবং তারা এটি অর্জন করেছে’।  অভিনেতা জানান তরুণ প্রজন্মের সামনে কেবল বক্তব্য রাখায় বিশ্বাসী নন তিনি, বরং যুক্তিসঙ্গত উপায়ে তাদের সাথে তাঁর জীবনের অভিজ্ঞতা ভাগ করে নিতে চান।

এই কন্ডোমের ব্র্যান্ডটি তাঁকে আগ্রহী করে তুলেছিল কারণ তিনি অনুভব করেছিলেন তাঁর মনে হয়েছিল দাদু হিসাবে তিনি নাতি-নাতনিদের নিরাপদ যৌনতার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের বিষয়ে গাইড করছেন। তিনি আরও বলেন, ‘এই বৃদ্ধ তরুণদের সাবধানে থাকতে বলছেন। তাদের মধ্যে কেউ কেউ আমার নাতি-নাতনিদের বয়সের হতে পারে। আমি খুব বিনোদনমূলক উপায়ে দাদু হিসাবে তাদের সঠিক দিকনির্দেশনা দিচ্ছি। আমি নিজেকে ভাগ্যবান এবং ধন্য মনে করি যে তারা এখনও আমাকে ভালবাসে এবং শ্রদ্ধা করে। আমার বয়স এখন ৭০ হবে, এই বয়সে আমি আর কী চাই? আমি তাদের যৌনতার সময় সুরক্ষা নেওয়ার জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি।’ 

অভিনেতার মতে, যৌনতা মানব জীবনের অন্যতম পবিত্র এবং গুরুত্বপূর্ণ শারীরিক দিক। তিনি জোর দিয়েছিলেন যে এটিকে স্ট্যান্ড-আপ কমেডির বিষয় হিসাবে বিবেচনা করা উচিত নয় কারণ ‘ঈশ্বরের দেওয়া সুন্দর আর্শীবাদের মধ্য অন্যতম সেক্স বা যৌনতা’।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *