Hina Khan on Cancer: কীভাবে স্টেজ থ্রি ক্যানসারের বিরুদ্ধে লড়ছেন হিনা খান?

Spread the love

হিনা খান(Hina Khan) স্তন ক্যানসারে আক্রান্ত, তাও তৃতীয় স্টেজে রয়েছেন। এবার তিনি ক্যানসার এবং যাঁরা এই কর্কট রোগের সঙ্গে লড়াই করছেন তাঁদের জন্য একটি বিশেষ বার্তা দিলেন। সেই সব পুরুষ এবং মহিলাদের সাহসী বলেও আখ্যা দিতে ভোলেন না তিনি। একই সঙ্গে জানান তিনি চান তাঁর এই ইনস্টাগ্রাম স্টোরি যেন আরও অনেককেই সাহস জোগায় এই লড়াই লড়তে।

হিনা খান কী লিখলেন ক্যানসারের বিরুদ্ধে লড়াই নিয়ে?

হিনা খান এদিন তাঁর পোস্টে লেখেন, ‘আমার সফরের একটি জানালা। এই পোস্ট সেই সকল সাহসী এবং লড়াকু পুরুষ এবং মহিলাদের জন্য যাঁরা এই লড়াইটা লড়ছেন। আমি চাই আমার সফর যেন ওঁদের অনুপ্রেরণা জোগায় এবং নিজেদের গল্পগুলোর জন্য একটা ভালো পাতা যোগ করতে পারে। আর মনে রাখবেন, আমাদের শরীরে হয়তো দাগ থাকবে কিন্তু আমরা ভয় পাব না।’ তিনি এদিন একই সঙ্গে লেখেন এই কঠিন সময় ঠিক পেরিয়ে যাবে।

হিনা খান তাঁর এই পোস্টের নেপথ্যে বান্দেয়া রে বান্দেয়া গানটি যোগ করেছিলেন। এই গানটি অরিজিৎ সিং এবং আজিস কৌরের গাওয়া।

হিনা খান এই পোস্টটি করার পর অনেকেই তাঁকে ভালোবাসা জানিয়েছেন। এবং সমর্থন করেছেন। প্রসঙ্গত কিছুদিন আগেই জানা যায় যে অভিনেত্রী ক্যানসারের তৃতীয় স্টেজে আক্রান্ত। এবং বর্তমানে তাঁর চিকিৎসা চলছে। ভালো আছেন এবং ধীরে ধীরে সুস্থ হচ্ছেন।

হিনা খানকে দর্শকরা এর আগে ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়, কসৌটি জিন্দেগি কে, ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছিল। তিনি বিগ বসেও অংশ নিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *