Nadda on Chopra incident: চোপড়াকাণ্ড নিয়ে TMC-র তীব্র নিন্দা নড্ডার

Spread the love

উত্তর দিনাজপুরের চোপড়ায় যুগলকে রাস্তায় ফেলে মধ্যযুগীয় অত্যাচারের ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে রাজ্যসহ গোটা দেশে। ঘটনার ভিডিয়ো সামনে আসতেই তৃণমূলের বিরুদ্ধে তীব্র নিন্দায় সরব হয়েছেন বিরোধীরা।ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে চোপড়ার লক্ষ্মীপুর গ্রামের দীঘলগাঁও এলাকায়। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে যুগলকে রাস্তায় ফেলে মারধর করে সেখানকার বাহুবলী তৃণমূল নেতা তাজমুল ওরফে জেসিবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, ওই যুবক তরুণীকে রাস্তায় ফেলে পশ্চাতদেশে বারবার সজোরে আঘাত করছে। তরুণীর পাশে এক যুবক বসে রয়েছে। তাকেও মারধর করছে। মারধরে দুজনেই মাটিতে গড়াগড়ি খাচ্ছে। আর চারপাশে জড়ো হয়ে সেই দৃশ্য দেখছেন স্থানীয় মানুষজন। এমনকী মেয়েটির চুলের মুঠি ধরেও মারধর করতে দেখা যায়।

এবার এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া জানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। বিজেপির সর্বভারতীয় সভাপতি সোমবার সমাজ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োকে ‘ভয়ঙ্কর’ বলে মন্তব্য করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন।

কী বলেছেন?

 সোমবার সকালে নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে চোপড়ার ঘটনার তীব্র নিন্দা করছেন সভাপতি। তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গের একটি ভয়ঙ্কর ভিডিয়ো সামনে এসেছে। ধর্মতান্ত্রিক রাষ্ট্রে যে নিষ্ঠুরতা দেখা যায়, এই ঘটনা সে কথা মনে করিয়ে দিচ্ছে। আর তৃণমূলের ক্যাডার ও বিধায়করা সেই কাজে উস্কানি দিচ্ছে।’ এরপরই সন্দেশখালি সহ একাধিক জায়গায় এই ধরনের কথা উল্লেখ করে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী লিখেছেন, ‘সন্দেশখালি হোক বা উত্তর দিনাজপুর অন্য অনেক জায়গা, দিদির পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য নিরাপদ নয়।’

ঘটনায় আলোড়ন পড়তেই তজমুল ওরফে জেসিবিকে গ্রেফতার করে ইসলামপুর থানার পুলিশ। যদিও চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুল রহমান অভিযুক্তের সঙ্গে দলের কোনও যোগ নেই বলেই দাবি করেছেন। একইসঙ্গে মহিলা অসামাজিক কাজ করেছেন বলে দাবি করেন। শুধু তাই নয় মহিলাকে তিনি ‘জানোয়ার’ বলেও মন্তব্য করেন। তারপরেই বিধায়কের এরকম মন্তব্যকে কেন্দ্র করে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালাও তৃণমূলকে তীব্র আক্রমণ করেছেন। তৃণমূলকে ‘তালিবানি মানসিকতা’ এবং ‘তালিবানি সংস্কৃতি’ বলে কটাক্ষ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *