Mumbai fan apologises to Hardik: মাত্র দু’মাসেই ওয়াংখেড়ের মন জিতলেন হার্দিক

Spread the love

মাত্র দু’মাসের মধ্যেই বদলে গিয়েছে হার্দিকের প্রতি ওয়াংখেড়ের তীব্র ঘৃণা। আইপিএলের(Ipl) সময়কার ধিক্কার টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বদলে গিয়েছে জয়ধ্বনিতে। রোহিতদের(Rohit Sharma) সংবর্ধনার ব্যবস্থা হয় ওয়াংখেড়েতে। সেখানেই বৃষ্টি মাথায় নিয়ে সকাল থেকেই ভিড় জমিয়েছিলেন মুম্বই ক্রিকেট ভক্তরা। সেখানেই হার্দিকের নামে জয়ধ্বনিতে মাতল আরব সাগরের পাড়ে ক্রিকেট স্টেডিয়াম।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোরে বার্বাডোজ থেকে দিল্লিতে ফেরার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে, মুম্মইয়ে এসে পৌঁছান রোহিত শর্মারা(Rohit Sharma)। মুম্বইয়ের নরিম্যান পয়েন্ট থেকে হুডখোলা বাস করে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাওয়ার পর সেখানে সংবর্ধনা দেওয়া হবে রোহিতদের। আর রোহিতদের এই বিজয়যাত্রার সাক্ষী হতে মুম্বই বিমানবন্দর থেকেই পুরো রাস্তা জুড়ে সমর্থকরা ভিড় জমিয়েছিলেন। তিল ধারণের জায়গা ছিল না কোথাও। এদিকে মুম্বইয়ের ক্রিকেট ভক্তরা আবার, ২০২৪ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময়ে হার্দিক পান্ডিয়াকে ধিক্কার জানানো এবং খারাপ ব্যবহার করার জন্য, আবেগপূর্ণ ভাবে ক্ষমা প্রার্থনা করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্স(Mumbai Indians) ২০২৪ মরশুমের জন্য রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার পর থেকেই ভক্তদের রোষানলের মুখে পড়েছিলেন হার্দিক। আইপিএল চলাকালীন মুম্বই, এমআই এবং রোহিত ভক্তরা হার্দিককে তীব্র ভাষায় আক্রমণ করতেন। তাঁকে নানা ভাবে ধিক্কার জানাতেন। ওয়াংখেড়েতে ম্যাচের সময়ে হার্দিককে তীব্র রোষানলের মুখে পড়তে হয়েছে বারবার। সেই ছবিটাই যেন বদলে গিয়েছে টি২০ বিশ্বকাপের পর।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে শেষ ওভারে বল করতে এসেছিলেন হার্দিক পান্ডিয়া। তার আগে ভারতের চাপের সময়ে ১৭তম ওভারে এনরিখ ক্লাসেনের উইকেট তুলে নিয়েছিলেন পান্ডিয়া। আর শেষ ওভারে সূর্যকুমার যাদবের একটি দুর্দান্ত ক্যাচের সৌজন্যে ডেভিড মিলারকে আউট করেন তিনি। এবং সেই ওভারে দুরন্ত বল করে ভারতকে ৭ রানে ম্যাচ জিততে সাহায্য করেন তিনি। গোটা বিশ্বকাপ জুড়েই হার্দিক বল এবং ব্যাট হাতে নজর কাড়া পারফরম্যান্সই করেছেন।

ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথা বলার সময়ে এক ভক্ত হার্দিক পান্ডিয়ার কাছে সরি বলেছেন। এক মহিলা ভক্ত বলেছেন, ‘প্রথম এবং সর্বাগ্রে, আমি হার্দিক পান্ডিয়াকে সরি বলতে চাই। কেন আমি তাঁকে ট্রোল করেছিলাম, জানি না। আমি খুব দুঃখিত। আপনাকে অনেক ধন্যবাদ। শেষ ওভারটি দুর্দান্ত ছিল। এবং আপনার কাছে ক্ষমা প্রার্থনা করতে চাই।’ গোটা ওয়াংখেড়ে স্টেডিয়াম জুড়ে শুধুই হার্দিকের নামে শব্দব্রহ্ম, যা হার্দিকের দু’মাস আগের যন্ত্রণায় বড় প্রলেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *