Hardik Celebrates Victory with his Son। ছেলের হাতে মেডেল তুলে দিলেন হার্দিক! নাতাশা কোথায়?

Spread the love

টি২০ বিশ্বকাপ জিতেছে ভারত। দীর্ঘ খরা কাটিয়ে সাফল্য পেয়েছেন হার্দিক পান্ডিয়াও(Hardik Pandey)। টিম জিততেই সেদিন আবেগে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। এদিকে আবার ব্যক্তিগত জীবনেও টানাপড়েনের মধ্যেই কাটছে হার্দিকের। তবে স্ত্রী নাতাশার সঙ্গে সম্পর্ক যে পর্যায়েই থাকুক না কেন, নিজের সাফল্য ছেলের সঙ্গে ভাগ করে নিলেন হার্দিক পান্ডিয়া(Hardik Pandey)।

নাতাশাকে বাইবেল থেকে কিছু লাইন পড়তে থাকেন। বলেন, ‘আমি এমন কিছু পড়ার জন্য অত্যন্ত আগ্রহী হয়ে পড়েছিলাম যা আজ আমার সত্যিই শোনা দরকার ছিল। এই কারণেই আমি আমার বাইবেলটি গাড়িতে আমার সঙ্গেই নিয়ে এসেছি। কারণ আমি এটা পড়তে চেয়েছিলাম তোমাদের সকলকে শোনাতে চেয়েছিলাম। যেখানে বলা হয়েছে, ‘ঈশ্বর তোমাদের আগে আগেই যাচ্ছেন, তিনি তোমার সঙ্গেই আছেন। তিনি কখনও তোমাদের ত্যাগ করবেন না। তাই ভয় পেয়ো না, হতাশ হয়ো না’।

হার্দিক পান্ডিয়ার(Hardik Pandey) সাফল্য সেলিব্রেট করেছে তাঁর পরিবারও। হার্দিক বাড়িতে ফিরবে সেকথা মাথায় রেখেই তাঁর মুম্বইয়ে বাড়িতে রাখা হয়েছিল সারপ্রাইজ পার্টি। নীল বেলুনে সাজিয়ে তোলা হয়েছিল গোটা বাড়ি। আর সেখানেই নিজের সাফল্যের সেই মেডেল ছেলে অগস্ত্যর হাতে তুলে দেন ‘বাবা’ হার্দিক। ছেলেকে কোলে নিয়ে তাঁকে আদরে ভরিয়ে দিতেও দেখা গেল তাঁকে। তাঁরই কিছু মুহূর্ত উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভায়ানি-র সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে ক্যাপশানে লেখা হয়েছে, ‘বহু প্রতীক্ষিত ছবি, ব্রেকআউট! হার্দিক পান্ডিয়া তাঁর ছেলের সঙ্গে নিজের জয়ের পদক উদযাপন করেছেন।’ হার্দিক এই ছবি ও ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘My #1! Everything I do, I do for you’। অর্থাৎ আমার নম্বর ওয়ান, আমি যা কিছুই করি সবই তোমার জন্য।

 তবে এতকিছুর পরেও হার্দিক তাঁর পোস্টে কোথাও স্ত্রী নাতাশার কথা উল্লেখ করেননি। বা তাঁকে ট্যাগও করেননি। এমনকি নাতাশাও এখনও পর্যন্ত হার্দিককে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি। এমনকি সেলিব্রেশনের ছবিতে নাতাশাকে দেখাও গেল না।  

এদিকে বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও সম্প্রতি গাড়ির মধ্যে বুকে বাইবেল জড়িয়ে একটা ভিডিয়ো পোস্ট করেছেন নাতাশা সট্যানকোভিচ। সেখানে নাতাশাকে নিজের গাড়িতে যেতে যেতে বলতে শোনা যায়, তিনি ‘নির্দিষ্ট কিছু পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন’, যেটা কাউকে ‘নিরুৎসাহিত, হতাশ, দুঃখী এবং হারিয়ে যাওয়া’র অনুভূতি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *