Pakistani Diplomat’s Cook। দিল্লিতে ভারতীয় পরিচারিকাকে শ্লীলতাহানির অভিযোগ

Spread the love


মধ্য দিল্লির তিলক মার্গ এলাকায় এক রাঁধুনি পাকিস্তানি এক কূটনীতিবিদের জন্য রান্না করতেন। সেই বাড়িতে এক গৃহ পরিচারিকাকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে ওই কুকের বিরুদ্ধে। ওই অভিযুক্ত কুকের নাম মিনহাজ হুসেন। বয়স ৫৪ বছর। সে পাকিস্তানের নাগরিক। আর যার সঙ্গে শ্লীলতাহানির চেষ্টা করা  হয়েছে তিনি ভারতীয় নাগরিক। তিনি মিনহাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। গত ২৮শে জুন তিনি তিলক মার্গ পুলিশ স্টেশনে এই অভিযোগ দায়ের করেছেন। সংবাদ সংস্থা পিটিআইকে একথা জানিয়েছেন এক পুলিশ কর্তা। 

সূত্রের খবর, গত ফেব্রুয়ারি মাসে ওই ব্যক্তি পাকিস্তান থেকে ভারতে এসেছিলেন। তবে মনে করা হচ্ছে এই ঘটনার পরে ওই ব্যক্তিকে নিজের দেশে ফেরৎ পাঠানো হবে। তবে পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য় সংগ্রহ করছে। 

এদিকে দিল্লি পুলিশ ওই ব্যক্তির বিরুদ্ধে ৩৫৪ ধারায় মামলা দায়ের করেছে। এটা হল মূলত কোনও মহিলার মর্যাদা হানি করার জন্য তার উপর অত্যাচার করা। এদিকে পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। 

এদিকে ওই গৃহ পরিচারিকা গত কয়েকমাস ধরেই ওই কূটনীতিবিদের বাড়িতে কাজ পেয়েছিলেন। তিনি ওই বাড়ির চত্বরেই থাকতেন। তাঁকেই শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *