আমেরিকার হোটেলে আগুন আতঙ্কের মুখে শ্রাবন্তী-সোহিনীরা

Spread the love

সূদূর আমেরিকায় এখন এক টুকরো কলকাতা। বাংলা ইন্ডাস্ট্রির রথী মহারথীরা মার্কিন মুলুকে হাজির হয়েছেন ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) যোগ দিতে। এর মাঝেই ঘটল অঘটন। ঘড়িতে তখন ভোর সাড়ে পাঁচটা। আমচকাই হোটেলে বেজে উঠল ফায়ার অ্য়ালার্ম।

কেউ তখন গভীর ঘুমে, কেউ রাত পার্টি সেরে সবে শুয়েছেন। এর মধ্যেই হইচই কাণ্ড! ফায়ার অ্যালার্ম শুনে রীতিমতো আতঙ্কিত সকলে! শেষে কিনা আমেরিকায় অনুষ্ঠান করতে এসে অগ্নিকাণ্ডের মুখে পড়তে হবে?

শিকাগোর (Chicago) পাঁচতারা হোটেলে রয়েছেন শ্রাবন্তী, সোহিনী-স্বস্তিকারা। ‘ibea Bangla Film Awards’-এর আয়োজন করেছে ‘নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’, সেই অনুষ্ঠানেই সামিল হয়েছেন টলি তারকারা। রাত পোশাকেই হোটেল রুম থেকে বেরিয়ে প্রাণভয়ে দৌড়াচ্ছেন সকলে। ফায়ার অ্যালার্ম বাজতেই নিয়ম মেনে সিঁড়ি বেয়ে এক্সিট। লিফট ব্যবহার করা যাবে না। নিমেষেই সকলকে নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। মিনিটের মধ্যেই হাজির দমকল। সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সংবাদমাধ্যমকে অরিন্দম শীল জানান, গরম পোশাক গায়ে না জড়িয়েই পাঁচ তলা হোটেল রুম থেকে নীচে নামেন তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে সোহিনী— প্রাণ বাঁচানোর দৌড় লাগালেন সকলে। এই হুড়োহুড়ির মাঝেই প্রবাসী বাঙালিরা পছন্দের তারকাদের কাছে পেয়ে সেলফির আবদারও জুড়লেন।

সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়, অরিন্দম শীলের মতো ব্যক্তিত্বরা এই মুহূর্তে রয়েছেন শিকাগোয়।

গত সপ্তাহের শেষেই এনএবিসি-তে যোগ দিতে স্ত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে এয়ারপোর্ট লেন্সবন্দি হয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্য। মাস কয়েক আগেও দুজনের ডিভোর্সের গুঞ্জন দানা বেঁধেছিল। তবে সেই জল্পনায় জল ঢালেন দম্পতি। ওদিকে এই মাসের মাঝামাঝি সময়ে সোহিনী সরকারের বিয়ের জল্পনা তুঙ্গে, তাঁর মাঝেই আমেরিকার মঞ্চ মাতাচ্ছেন নায়িকা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *