Natasha-Hardik Divorce: হার্দিকের সঙ্গে ডিভোর্সে সিলমোহর?

Spread the love

হার্দিক পান্ডিয়ার(Hardik Pandey) সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নাতাশা স্ট্যানকোভিচের নতুন ভিডিয়ো ঘিরে হইচই। শনিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নাতাশা মানুষের জীবন থেকে ‘সমস্যা’ দূর করার কথা বলেন। আইপিএল পরবর্তী সময়ে হার্দিক-নাতাশা ডিভোর্সের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। বিশ্বকাপের আসরেও হার্দিকের পাশে দেখা যায়নি নাতাশাকে(Natasha)। এমনকি দেশে ফেরার পরেও হার্দিকের পাশে নাতাশার অনুপস্থিতি চোখে লেগেছে। 

বিশ্বকাপ জিতে দেশে ফিরে ছেলে অগস্ত্যর সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছিল হার্দিককে, সেখানেও গায়েব নাতাশা। এরই মাঝে নাতাশার নতুন ভিডিয়ো ঘি ঢালল বিচ্ছেদ জল্পনায়।

নাতাশার জীবনের ‘সমস্যা’

ভিডিয়োতে নাতাশাকে কালো পোশাকে দেখা গেছে। তিনি বললেন, ‘একটা কথা তোমাদের আমি আবারও মনে করাতে চাই, ভগবান লোহিত সাগরকে সরাতে পারেননি। দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। অর্থাৎ তিনি তোমার সমস্যাগুলো শেষ করে দেবেন না। তিনি শুধু পথ দেখিয়ে দেবেন।’ এই মন্তব্যের মাধ্যমে কি দাম্পত্য নিয়ে বড় ইঙ্গিত দিলেন নাতাশা? তা অবশ্য স্পষ্ট নয়। 

অগস্ত্যের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় উদযাপন হার্দিকের

হার্দিক তাঁর ছেলে অগস্ত্যের সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জয় উদযাপন করার সময় ছবি শেয়ার করেছিলেন। সেইনাতাশা পোস্টের অংশ ছিলেন না। হার্দিক ও তার ছেলে কেক কেটে নীল বেলুনের সঙ্গে পোজ দেন। হার্দিক লিখেছেন, ‘আমি যা কিছু করি, তোমার জন্যই করি’।

হার্দিক এবং নাতাশা সম্পর্কিত হার্দিক

২০২০ সালে দুবাইয়ে নাতাসাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, তারপরে লকডাউনে গোপনে বিয়ে করেছিলেন। ২০২০ সালের ৩১ মে বিয়ে করেন হার্দিক ও নাতাশা। একই বছরের ৩০ জুলাই এই দম্পতি তাদের ছেলে অগস্ত্যকে স্বাগত জানান। তারা গত বছর উদয়পুরে একটি খ্রিস্টান অনুষ্ঠান এবং ঐতিহ্যবাহী হিন্দু আচারের মাধ্যমে ফের বিয়ে করেন দুজনে। সেই বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই দুজনের ডিভোর্স জল্পনা চরমে। 

ছেলের সঙ্গে ছবি শেয়ার করলেন নাতাশা

শনিবার ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি ও ভিডিয়ো পোস্ট করেন নাতাশা। সোশ্যালে খুব সক্রিয় তিনি। জিমে ঘাম ঝরানো থেকে ছেলে অগস্ত্যের সঙ্গেও সময় কাটানোর মিষ্টি মুহূর্ত সোশ্যালে তুলে ধরেন তিনি। ক্যাপশনে নাতাশা লিখেছেন, ‘কৃতজ্ঞতায় বেঁচে থাকা’। 

নাতাশা এবং হার্দিকের বিবাহবিচ্ছেদের গুজব

নাতাশা এবং হার্দিকের বিবাহবিচ্ছেদের গুজব কয়েক সপ্তাহ আগে অনলাইনে প্রকাশিত হয়েছিল। রেডিটে একটি পোস্ট দিয়ে এই গুঞ্জন শুরু হয়। এই গুজবে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি এই জুটি। আসলে মাঝখানে নিজের ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে বিয়ের ছবি মুছে ফেলেছিলেন নাতাশা। পরে অবশ্য সেই ছবি ফিরে আসে তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *