Devoleena Bhattacharjee: মুসলিম ছেলে বিয়ে করেও! ভোলেননি নিজের ধর্ম

Spread the love

বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য(Deblina Bhattacharya) সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। ভিন ধর্মে তাঁর বিয়ের সিদ্ধান্তে একসময় কতই না বিতর্ক তৈরি করেছিল। তবে অভিনেত্রী বারবার প্রমাণ করেছেন, তিনি নিজ ধর্মই পালন করে চলেছেন। ধর্মান্তরিত হননি কোনওভাবেই বিয়ের পরে।

রবিবার সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করলেন তিনি। যেখানে দেখা গেল বাড়িতে করেছেন সত্যনারায়ণের পুজো। এরপর ইন্ডাস্ট্রিতে ১৩ বছর পূর্তির জন্য কেকও কাটেন। একটি গোলাপি সালোয়ারে দেখা গেল দেবলীনাকে। বাড়িতে ঠাকুরমশাই ডেকে পুজো করলেন ভক্তিভরে।

আর ক্যাপশনে দেবলীনা লিখলেন, ‘আমাদের বাড়িতে সত্যনারায়ণ পূজা। আমরা এই পুজোর জন্য বিশেষ প্রসাদ প্রস্তুত করেছিলাম। ক্ষীর, শিরা এবং ঘোল (যাকে বাঙালিরা সিন্নি বলে)। এই ঘোল গমের আটা, দুধ, কলা, চালের আটা, গুড় এবং চিনি দিয়ে তৈরি। এই প্রসাদ সবসময় আমাদের বাড়িতে পুজোর প্রধান অংশ ছিল।’

‘আমরা এই শুভ অনুষ্ঠানের জন্য কিছু বিশেষ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছিলাম। এই বার্ষিক আচারে, আমরা আমাদের পরিবারের মঙ্গলের জন্য ভগবান সত্যনারায়ণের আশীর্বাদ চাই৷’, আরও লেখেন দেবলীনা।

২০২২ সালের ১৬ ডিসেম্বর সকলকে চমকে দিয়েছিল দেবলীনার বিয়ে। একদম সাদামাটা ভাবে মুম্বইয়ের কাছে লোনাভালাতে বিয়ে করেছিলেন তাঁরা। আইনি বিয়েই করেছিলেন দেবলীনা আর শেহনাওয়াজ। তাই ধর্ম বদলের প্রশ্নই ওঠে না। স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে এই রেজিস্ট্রি ম্যারেজ হয়। হাতে শাঁখা-পলা, পরনে লাল শাড়ি, হিরের হার, ছোট্ট মঙ্গলসূত্র গলায় ছিল দেবলীনার এই বিশেষ দিনে।

গাঁটছড়া-র ঘোষণা করে তিনি সেই সময় সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘হ্যাঁ, আমি চিরকালের জন্য তোমার হলাম, চিরাগ নিয়ে খুঁজলেও তোমার মতো কাউকে পেতাম না। আমার সব কষ্টের জবাব তুমি। তোমাকে খুব ভালবাসি সোনু।’

সঙ্গে জানান, ‘কাকতালীয়ভাবে এদিন বিনোদন জগতে আমার ১৩ বছর পূর্ণ হল। যদিও আমি এটি সম্পর্কে ভুলে গেছিলাম, কিন্তু আমার ভক্তরা কখনও ভুলে যান না। তারা আমাকে কেক এবং ফুল পাঠিয়েছিল এবং আমি আমার বন্ধুদের সঙ্গে এটি উদযাপন করেছি।’ প্রসঙ্গত, পুজোর সময় দেবলীনার স্বামী শেহনাওয়াজ শেখকে দেখা যায়নি আশেপাশে। তবে কেক কাটার সময় তিনি ছিলেন পাশে।

একজন কমেন্টে লিখলেন, ‘কী ভালো দেবো। তুমি বিয়ের পরও নিজের ধর্ম পালন করছ। এই জন্যই তো বলে, যখন কেউ সত্যি তোমাকে ভালোবাসবে, তোমাকে বদলাবে না।’ দ্বিতীয়জন লেখেন, ‘এভাবেই ভালো থাকো দিদি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *