Mamata Banerjee on Mumbai: তিনদিনের মুম্বই সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

Spread the love

মুকেশ আম্বানীর(Mukesh Ambani) বাড়ি ‘অ্যান্টিলিয়া’ ইদানিং সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। কারণ সেখানে মুকেশের ছেলে অনন্ত আম্বানী এবং রাধিকার বিয়ের আসর বসতে চলেছে। তাই নানা ব্যস্ততা সেখানে লেগে রয়েছে। আগামী ১২ জুলাই বিয়ের মূল অনুষ্ঠান। সুতরাং হাতে বিশেষ সময় নেই। একাধিক বলিউড তারকারা সেখানে উপস্থিত থাকবেন। আর মূল বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়(Mamata Banerjee)। রাজ্যের মুখ্যমন্ত্রী সহ দেশের বহু বিশিষ্ট মানুষকে আমন্ত্রণ করা হয়েছে। আর তাই মুম্বই সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী বলে সূত্রের খবর।

অন্যদিকে লোকসভা নির্বাচনের ফলাফলের পর উদ্ধব ঠাকরের বাসভবন মাতোশ্রী গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আদিত্য ঠাকরের সঙ্গে বৈঠকও করেন তিনি। এবার মুম্বইতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক কর্মসূচি আছে বলে সূত্রের খবর। নবান্ন সূত্রে খবর, ১১ জুলাই সন্ধ্যায় উদ্ধব ঠাকরের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী ১১ তারিখ মুম্বই পৌঁছে বান্দ্রা–কুরলা কমপ্লেক্সের ট্রাইডেন্ট হোটেলে উঠবেন। ১২ তারিখ একাধিক বৈঠক করবেন তিনি। বিকেলে বান্দ্রা–কুরলা কমপ্লেক্সেই অবস্থিত জিও সেন্টারে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত ও রাধিকার বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন বলে জানা যাচ্ছে।

এছাড়া মুকেশ আম্বানীর(Mukesh Ambani) ছোট ছেলের বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে একাধিক রাজনৈতিক নেতা–নেত্রীকে। জুন মাসের শেষে আম্বানীদের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে। ছেলের বিয়েতে যাওয়ার জন্য নিজে গিয়ে আমন্ত্রণ জানান মুকেশ আম্বানী। তবে সঙ্গে ছিলেন অনন্ত–রাধিকাও। গত ৪ জুলাই কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বাসভবনে যান মুকেশ আম্বানী। গোটা মুম্বই শহর সেজে উঠেছে অনন্ত–রাধিকার বিয়ে উপলক্ষ্যে।

এদিকে তিনদিনের সফরে মুম্বই যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একসঙ্গে বেশ কয়েকটি কর্মসূচি নিয়েই মু্ম্বই পাড়ি দেবেন তৃণমূল সুপ্রিমো। আম্বানীদের বিয়ের অনুষ্ঠানে যোগদান করবেন। আর উদ্ধব ঠাকরে ও শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে সূত্রের খবর। আগামী ১১ তারিখ দুপুরে মুম্বই রওনা দেবেন মুখ্যমন্ত্রী। আর ১৩ তারিখ সন্ধ্যায় কলকাতায় ফিরে আসবেন। রাত পোহালেই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন রয়েছে। তাই সেদিকে তাঁর নজর থাকবে। সেটা মিটে গেলেই পরের দিন ১১ জুলাই মু্ম্বই যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনের পর কয়েকদিন আগে মুম্বই গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *