Ranojoy Bishnu: সাইবার জালিয়াতির ফাঁদে রণজয়!

Spread the love

এই অনলাইন তথা ইন্টারনেটের যুগে মুড়িমুরকির মতো সাইবার ক্রাইম বাড়ছে। সাধারণ মানুষ তো বটেই, তারকারাও মাঝে মধ্যে এসবের কবলে পড়েন। আর একবার ভুল করলেই মোটা অঙ্কের মাশুল গুনতে হয়। এবার তেমনই এক সাইবার ক্রাইমের শিকার হতে যাচ্ছিলেন গুড্ডি ধারাবাহিক খ্যাত রণজয় বিষ্ণু। সেই বিষয়ে অনুরাগীদের সতর্ক করে কী জানালেন অভিনেতা?

সাইবার ক্রাইমের ফাঁদে রণজয় বিষ্ণু

এদিন রণজয় বিষ্ণু তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘নতুন ধরনের স্ক্যামের বিষয়ে অ্যালার্ট হন। সাবধান থাকুন।’ এরপরই তাঁকে সেই ভিডিয়োতে বলতে শোনা যায় দুদিন আগে তাঁর কাছে মুম্বইয়ের একটি ক্যুরিয়ার কোম্পানির নাম করে ফোন আসে যে তাঁদের কাছে নাকি অভিনেতার কী একটি পার্সেল আছে। সেটা তাঁকে এখনই নিতে হবে। এবং এই গোটা বিষয়ে তাঁকে ভয় পাওয়ানোর জন্য কলটা মুম্বই পুলিশে ট্রান্সফার করার নাম করে এক ব্যক্তির কাছে দেওয়া হয়। তিনিও রণজয়কে ভয় দেখান বেজায়। এবং সেই কল চলাকালীন একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। কিন্তু সেসব কিছুই করেননি রণজয় কারণ তিনি গোটা বিষয়টা ধরতে পেরেছিলেন। কিন্তু সবাই তো এত জানেন না, জানলেও এমন পরিস্থিতিতে ভয় পেয়ে যাওয়া স্বাভাবিক। তাই তিনি সকলকে সচেতন করতেই এই পোস্ট করেন।

এই ভিডিয়োর শেষে রণজয় ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন, ‘এমন কোনও ঘটনা ঘটলে ভয় পাবেন না কেউ। কোনও OTP কাউকে দেবেন না। কোনও ভুলভাল অজানা লিঙ্কে ক্লিক করবেন না। আর এরম কল চলাকালীন কিছু ডাউনলোড করবেন না। ওরা কিন্তু বসেই আছে আপনার ক্ষতি করার জন্য। আমি যা যা পদক্ষেপ নেওয়ার নিচ্ছি। কথা বলেছি। আপনারাও সবাই সতর্ক থাকুন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *