Ambani’s Wedding: মুম্বইয়ে হোটেলের ভাড়া প্রতি রাতে ১৩,০০০ থেকে বেড়ে হল ৯১,০০০ টাকা

Spread the love

মুম্বইয়ে এখন উৎসবের মেজাজ। উপলক্ষ্য অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়ে। আম্বানিদের অ্যান্টিলিয়ায় তাই সাজো সাজো রব। অনন্ত-রাধিকার এই বিয়ে মুম্বইয়ের হোটেল ইন্ডাস্ট্রিতে বড় প্রভাব ফেলেছে। বিশেষত মুম্বইয়ে যে বান্দ্রা-কুরলা কমপ্লেক্স (বিকেসি)-এলাকায় আম্বানিদের বিয়ের আসর বসছে, সেই এলাকায় হোটেলের দাম ব্যাপক হারে বেড়েছে। 

NBCTV18 রিপোর্ট বলছে যে হোটেলগুলির মধ্যে একটি যেখানে সাধারণত প্রতি রাতের ভাড়া ১৩,০০০ টাকা, সেখানে ১৪ জুলাই রাত থেকে  ৯১, ৩৫০ টাকা চার্জ করা হচ্ছে। এরপরেও নাকি বিকেসি-র ওই হোটেলগুলি নাকি সম্পূর্ণ বুক হয়ে গিয়েছে। অন্তত তেমনটাই দাবি করছে ট্রাভেল ও হোটেল ওয়েবসাইট।

এদিকে আবার CNBCTV18 রিপোর্ট বলছে, হোটেল সোফিটেল বিকেসি যেখানে ৯ জুলাই এক রাতের ভাড়া নেওয়া হয়েছে ১৩,০০০ টাকা প্লাস ট্যাক্স। সেই হোটেলেই ১২ জুলাই ভাড়া বেড়ে দাঁড়িয়েছে ৩০,১৫০ টাকা, ১৩ জুলাই ভাড়া আরও বেড়ে দাঁড়িয়েছে ৪০,৫৯০টাকা এবং ১৪ জুলাই হোটেলের ভাড়া হয়েছে ৯১,৩৫০ টাকা। ১৫ জুলাই যথারীতি আবার ভাড়া কমে হচ্ছে ১৬,৫৬০ এবং ১৬ জুলাই ভাড়া ১৩,৬৮০ টাকা।  করেছে। হোটেলের ওয়েবসাইটে লেখা হয়েছে যে ১০ এবং ১১ জুলাইয়ের জন্য কোনও ঘর উপলব্ধ নেই।

 আগামী ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। অপেক্ষার আর মাত্র তিন দিন। বিয়ের পর ১৪ জুলাই হবে অনন্ত-রাধিকার রিসেপশন। সোমবার ছিল হবু দম্পতির গায়ে হলুদের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেও সাবেকি সাজে তাক লাগালেন দুজনে। 

প্রসঙ্গত, দেশের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ আম্বানি এবং সমাজসেবী নীতা আম্বানির(Nita Ambani) কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালে শিল্পপতি বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের সাথে বাগদান সেরেছিলেন অনন্ত(Anant Ambani)।

তথ্য বলছে, হোটেল ট্রাইডেন্ট বিকেসি-তে রুমের ভাড়া ৯ জুলাই রাতে ছিল ১০,২৫০ টাকা + ট্যাক্স। সেই হোটেলের ভাড়া ১৫ জুলাই গিয়ে দাঁড়িয়েছে ১৬,৭৫০ টাকা প্লাস ট্যাক্স। আবার ১৬ জুলাই ভাড়া কিছুটা কমে হচ্ছে ১৩,৭৫০ টাকা প্লাস ট্যাক্স। তবে ১০ থেকে ১৪ জুলাই পর্যন্ত হোটেলে কোনও ঘর পাওয়া যাচ্ছে না। হোটেলের ওয়েবসাইটে ‘সেল্ড আউট’ স্ট্যাটাস দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *