আম্বানিদের গয়নার ভিডিয়ো বানিয়ে ভাইরাল হয়ে এবার বিয়েতে আমন্ত্রন পেলেন জুলিয়া

Spread the love

আম্বানি পরিবার শুধু ভারতেই নয়, সারা বিশ্বে তাঁদের সৌখিন ও রাজকীয় জীবনযাত্রার জন্য সবসময় শিরোনামে থাকেন। সম্প্রতি তাঁদের কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির(Anant Ambani) আসন্ন বিবাহের আয়োজন উপলক্ষে আবারও খবরের পাতায় তাঁরা। ইউএস টিকটোকার জুলিয়া শ্যাফে আম্বানিদের গহনা সম্পর্কে গত কয়েক মাসে ইনস্টাগ্রাম ফিডে বেশ কয়েকটি ভিডিয়ো বানান, যা নিমেষেই ভাইরাল হয়। হয়তো স্বয়ং আম্বানিদেরও চোখে পড়েছে সেই ভিডিয়ো। আর তাই তাঁরা নিজের ছেলের বিয়েতে ডেকে পাঠাতে ভোলেননি। অতএব এই সপ্তাহান্তে আরও কাছ থেকে সেই নেকলেস, কানের দুল এবং আংটি দেখার সৌভাগ্য পাবেন জুলিয়া৷

জুলিয়া শ্যাফের ভারত সফর

আম্বানি পরিবার জুলিয়াকে মুম্বইতে রাধিকা মার্চেন্টের সঙ্গে অনন্তের বিয়েতে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। তিনি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ভারত যাত্রার ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে তিনি ঝলক দিয়েছেন তাঁর উত্তেজনার। হেঁচকি ওঠা থেকে শুরু করে নিজের লাগেজ হারানো, সবটাই রীলসের মাধ্যমে তুলে ধরেছেন তিনি।

এরপর তিনি বিমানবন্দরে তাঁর ব্যাগ পাওয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন, ‘আমরা আমাদের ব্যাগ ফিরে পেয়েছি!!!! #AMBANIWEDDING-এ আমরা এসেছি!!!!!!!! আপনাদের সাহায্যের জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। যদি এটি আপনারা আপনাদের কমেন্টের মাধ্যমে উদ্যোগ না নিতেন, তাহলে এটি কোনওভাবেই সম্ভব হতো না। আমি আমার গয়না প্রেমী সম্প্রদায়ের জন্য অত্যন্ত কৃতজ্ঞ। PS @olympic_air আপনাদের অসহায়তার জন্য আপনাকে ঘৃণা করি।’

আর এখন ভক্তরা তাঁর আম্বানি বিবাহের কভারেজ শুরু হওয়ার অপেক্ষা করছেন। পূর্বে, তিনি আম্বানি পরিবারের গহনা সংগ্রহে টিকটোকে ভিডিয়ো বানিয়ে নজর কেড়েছেন সকলের। এতে প্রায় ৫.৮ মিলিয়ন ভিউ হয়।

ইতিমধ্যেই মুম্বইয়ে চলছে আম্বানিদের বিয়ের সেলিব্রেশন। কানাডিয়ান সুপারস্টার জাস্টিন বিবার শুক্রবার এনএমএসিসি-তে( NMACC ) সঙ্গীত পরিবেশন করেছিলেন। অপরদিকে ১২ই জুলাই বিয়েতে ভারত ও বিশ্বের সবচেয়ে বড় সেলিব্রিটিরাও উপস্থিত থাকবেন। এমনকি ডেভিড এবং ভিক্টোরিয়া বেকহ্যাম অতিথি তালিকায় থাকার গুঞ্জন রয়েছে ।

সোমবার শেয়ার করা একটি ভিডিয়োতে, জুলিয়া দেখিয়েছেন যে কীভাবে তাঁর অনুগামীরা তাঁর এই অনুষ্ঠানে যোগদান করা নিয়ে উচ্ছ্বসিত।তিনি ফোনের ক্যামেরায় তুলে ধরেন যে তিনি সত্যিই ভারতে যাচ্ছেন। তিনি এও উল্লেখ করেন যে এজিয়ান এয়ারলাইন্স তাঁর চারটি ব্যাগ হারিয়েছে এবং তার কারণে তিনি এথেন্সে আটকা পড়েছেন। খুব স্বাভাবিকভাবেই তিনি এইসবে বিরক্ত হন। এয়ারলাইন্সের দৃষ্টি আকর্ষণ করতে এবং দ্রুত তাঁর লাগেজ তাঁর কাছে ফেরানোর অনুরোধ জানান। তিনি লেখেন, ‘অনুগ্রহ করে মন্তব্যে @olympic_air এবং @aegeanairlines-কে ট্যাগ করুন‼️ চলুন #AMBANIWEDDING-এ যাই।’ অনুগামীরা তাঁদের যথাসাধ্য চেষ্টা করেন এবং অবশেষে জুলিয়া ফিরে পায় তাঁর লাগেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *