Sovon sohini wedding: জানুন শোভন-সোহিনীর বিয়ের তারিখ, মেনু? ভেন্যু?

Spread the love

সোহিনী সরকার(Sohini Sarkar) ও শোভন গঙ্গোপাধ্যায়ের(Sovon Ganguly) বিয়ের জল্পনা এখন তুঙ্গে। খবর., চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। মাসের শুরুতেই শিকাগোতে এই বছরের উত্তর আমেরিকান বাঙালি সম্মেলনে যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। সম্প্রতিই কলকাতায় ফিরেছেন। সূত্র অনুসারে, আপাতত চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। 

OTTplay-র প্রতিবেদনে হাই-প্রোফাইল বিয়ের একচেটিয়া তারিখ, ভেন্যু এবং অন্যান্য বিবরণ সামনে এসেছে। চলুন দেখে নেওয়া যাক কী হচ্ছে বিয়ের দিনে। সূত্র অনুসারে, এই দম্পতি ১৫ জুলাই কলকাতার বাইরে একটি ফার্মহাউসে গাঁটছড়া বাঁধবেন। তবে ১৪ জুলাই তাঁরা গন্তব্যে পৌঁছবেন, দক্ষিণ ২৪ পরগণার একটি খামার বাড়িতে। 

জানা যাচ্ছে, এটি একটি রেজিস্ট্রি বিয়ে হবে। সকালের আচার বলতে শুধুই গায়ে হলুদ। আপাতত আর কোনও নিয়মনীতি পালন করা হবে না বলেই শোনা যাচ্ছে। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একটি ব্যক্তিগত অনুষ্ঠান হতে চলেছে সেটি। খবর রয়েছে, এই দম্পতি শীতকালে, এই বছরের শেষের দিকে, ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটা বড় পার্টি দেবে। 

প্রথমদিকে শোভন আর সোহিনী ক্রমাগত চেষ্টা চালিয়ে গিয়েছিলেন যাতে তাঁদের সম্পর্কের ব্যাপারটা গোপন রাখতে পারেন। গত বছর যীশু সেনগুপ্ত কর্তৃক আয়োজিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় ঘনিষ্ঠতা বাড়ে সোহিনী এবং শোভনের। এর কিছু সময়ের মধ্যেই দুজনে ডেটিং শুরু করেন। ঠিক তার আগেই, অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ইতি টেনেছিলেন সোহিনীষ 

এদিকে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের সম্পর্কও ততদিনে শেষ হয়ে গিয়েছে। তারও আগে ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম ছিল শোভনের। 

শোভন ও সোহিনী একসঙ্গে স্ক্যান্ডিনেভিয়ান দেশগুলিতে ভ্রমণ করেছিলেন মাসখানেক আগে। সেখানে আংটি বদলও করেন তাঁরা। এবার পালা একসঙ্গে সংসার পাতার। 

১৫ জুলাই বিয়ের দিন লাল শেডের বেনারসি পরবেন সোহিনী। শোভন পরবেন ধুতি-কুর্তা। মাটন ও মাছের সঙ্গে অতিথিদের বাঙালি খাবার পরিবেশন করা হবে। ওটিটি প্লে-কে সেই সূত্র মজা করে জানিয়েছে, ‘কোনও বিরিয়ানি থাকছে না’। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *